সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় সন্ত্রাস ও জঙ্গিবাদ, বাল্যবিবাহ নারী নির্যাতন ও মাদক প্রতিরোধ সভা অনুষ্ঠিত

চকরিয়ায় সন্ত্রাস ও জঙ্গিবাদ, বাল্যবিবাহ নারী নির্যাতন ও মাদক প্রতিরোধ সভা অনুষ্ঠিত

Mukul 16.07.16 news 1pic f2

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, নারী নির্যাতন ও মাদক প্রতিরোধে এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার সুরাজপুর-মানকিপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ সভা অনুষ্টিত হয়।

সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিমের সভাপতিত্বে অনুষ্টিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম।

প্রধান অতিথির বক্তব্যে জাফর আলম বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ মোকাবেলায় সমাজের সর্বস্তরের মানুষদের এগিয়ে আসতে হবে। শুধু প্রশাসনের পক্ষে তা নিয়ন্ত্রণ করা সম্ভব হবে না। সন্তানরা কোথায় যাচ্ছে কার সাথে মিশছে এসব খবর অভিভাবকদের রাখতে হবে।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার দেশকে একটি সুখি, সমৃদ্ধশালী ও আত্মমর্যাদা সম্পন্ন রাষ্ট্রে পরিণত করতে নিরলশভাবে কাজ করে যাচ্ছে।

অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, সমাজে নারী নির্যাতন, বাল্যবিবাহ ও মাদক ব্যবসা খুব বেড়ে গেছে। এসব অপকর্ম প্রতিরোধে প্রশাসনের পাশাপাশি সমাজের মুরব্বিদের এগিয়ে আসতে হবে। তাহলেই সমাজ থেকে বাল্যবিবাহ, নারী নির্যাতন ও মাদক নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। সমাজে কখন কোথায় কি হচ্ছে তা মুহুত্বের মধ্যে প্রশাসনের কাছে জানানোর অনুরোধ করেন তিনি।

এতে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) কাজী মতিউল ইসলাম, চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো.জহিরুল ইসলাম খান, চকরিয়া থানার অপারেশন অফিসার রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত সহকারী হাসানুর ইসলাম আদর, স্থানীয় ইউপি মেম্বারসহ সমাজের গন্যমান্য ব্যক্তিরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/