সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ৪টি দেশীয় অস্ত্রসহ আটক ৩

লামায় ৪টি দেশীয় অস্ত্রসহ আটক ৩

Gun 21 (d)

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা থেকে ৪টি অস্ত্রসহ ত্রিপুরা সংগঠনের তিন সদস্যকে মঙ্গলবার আটক করেছে সেনাবাহিনী। তাদের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড আলীয়াং বাবু পাড়া থেকে থেকে আটক করা হয়। আটককৃতরা হল, বিরেন্দ্র ত্রিপুরা (৩০), হেবল ত্রিপুরা (২৫) ও হরিসচন্দ্র ত্রিপুরা (৩৮)। তাদের কাছ থেকে ৪টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করেছে সেনাবাহিনী।

স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদে খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা মঙ্গলবার দুপুরে আলীয়াং বাবু পাড়া এলাকায় অভিযান চালায়। ত্রিপুরা ন্যাশনাল পার্টির সশন্ত্র সদস্যরা আলীয়াং বাবু পাড়ায় অবস্থান করছে খবর পেয়ে সেখানে অভিযান চালালে অস্ত্রসহ তিনজন সদস্যকে আটক করা হয়।

৪মে লামা উপজেলার রুপসী পাড়ার ইউনিয়নের দূর্গম দরদরী এলাকা থেকে বসন্ত বড়ুয়া নামের এক কলা ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার সাথে আটককৃত ত্রিপুরা ন্যাশনাল পার্টির সদস্যরা জড়িত রয়েছে বলে অভিযোগ রয়েছে। আটককৃতদের নামে একটি হত্যা মামলা ও আরেকটি অস্ত্র মামলা হয়েছে। লামা থানা হত্যা মামলা নং- ০২, তারিখ ০৫ মে ২০১৬ইং। বুধবার বিকেলে তাদের লামা উপজেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হলে আদালত তাদের জেল হাজতে প্রেরণে নির্দেশ দেন।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে বান্দরবানের লামা, আলীকদম ও থানছির দূর্গম এলাকায় ত্রিপুরা ন্যাশনাল পার্টি নামে একটি সশন্ত্র সংগঠন ব্যাপক ভাবে চাঁদাবাজি, অপহরণ, গুম, হত্যা চালিয়ে যাচ্ছে। স্থানীয়দের মধ্যে আতংক দেখা দিয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/