সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামা রূপসীপাড়ায় বিষপানে একজনের মৃত্যু

লামা রূপসীপাড়ায় বিষপানে একজনের মৃত্যু

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

বান্দরবান জেলার লামার রূপসীপাড়ায় থোয়াইচিং মার্মা (৩৩) নামে একজন বিষপানে মারা গেছে। শুক্রবার (১৪ জুলাই) দুপুর ২টায় লামা সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। থোয়াইচিং মার্মা রূপসীপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড নয়া মার্মা পাড়ার চিচামং মার্মার মেয়ে হ্লাচিং মে মার্মার স্বামী। সে শশুর বাড়িতে বসবাস করত। তার মূল বাড়ি রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায়।


এদিকে বিষপানে মৃত্যুর বিষয়টি জানতে পেরে লামা থানা পুলিশ বিকেল ৪টায় লাশ থানায় নিয়ে আসে। থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, লাশের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হতে একটি পুলিশের টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মা প্রতিবেদককে জানান, তার স্বামী অসুস্থ ছিল। পেট ব্যথা সহ্য করতে না পেরে বৃহস্পতিবার (১৩ জুলাই) রাত ৭টায় বিষপান করে। পরে পরিবারের লোকজন তাকে লামা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টায় তার মৃত্যু হয়েছে।


নিহতের শশুর চিচামং মার্মা বলেন, নিহতের বাবা-মাকে খবর দেয়া হয়েছে। তারা আসছে। থোয়াইচিং মার্মা তার মেয়ের দ্বিতীয় স্বামী। তাদের একটি সন্তান আছে।


এদিকে ঘটনাস্থলে গেলে নাম প্রকাশ না করা সত্ত্বে স্থানীয়রা জানায়, নিহতের স্ত্রী হ্লাচিং মে মার্মার সাথে এক বাঙ্গালি যুবকের সম্পর্ক ছিল। যা তার স্বামী থোয়াইচিং মার্মা মেনে নিতে পারেনি। স্ত্রীর পরকীয়া ও পারিবারিক অশান্তিতে সে জমিনের ঘাস মারার ঔষধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে এবং একদিন পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/