সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / সংসদ সদস্য বদির গাড়িতে গুলি

সংসদ সদস্য বদির গাড়িতে গুলি

কক্সবাজারের টেকনাফে সংসদ সদস্য আব্দুর রহমান বদিকে বহনকারী গাড়ীতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে গাড়ীটির পেছনের কাঁচ ভেঙ্গে গেলেও কেউ হতাহত হননি।

সাংসদ বদির দাবি, চলন্ত অবস্থায় গাড়ীটি লক্ষ্য করে গুলি করা হয়েছে। অন্ধকারে কিভাবে গুলি চালানো হল তা তিনি বুঝে উঠতে পারেননি। ভাগ্যক্রমে তিনি বেঁচে গেছেন।

এ ঘটনায় টেকনাফের এক বিএনপি নেতার শ্বশুর বাড়ীর লোকজন জড়িত বলেও দাবি করেন সাংসদ বদি।

পুলিশ জানিয়েছে, হামলার ধরন সম্পর্কে নিশ্চিত হওয়া যায়নি। তবে হামলাটি গুলি করে নাকি ঢিল ছুঁড়ে করা হয়েছে পুলিশ তা খতিয়ে দেখছে।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের (কক্সবাজার-টেকনাফ সড়ক) হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জর পাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে বলে জানান কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. ইকবাল হোসাইন।

তিনি বলেন, স্থানীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি কক্সবাজার শহরে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত এডভোকেট একে আহমদ হোসেনের কুলখানি শেষে ব্যক্তিগত গাড়ীতে করে টেকনাফ ফিরছিলেন। টেকনাফ হোয়াইক্যং কাঞ্জরপাড়া ব্রীজ সংলগ্ন এলাকায় পৌঁছলে অন্ধকারে পিছন থেকে চলন্ত গাড়ীটি লক্ষ্য করে হামলা চালানো হয়।

তিনি আরো বলেন, ‘হামলায় গাড়ীর পিছনের কাঁচ ভেঙ্গে গেছে। এসময় গাড়ীতে সাংসদ বদির সঙ্গে থাকা টেকনাফ পৌরসভার সাবেক কাউন্সিলার ফরিদ আলম সহ চালক অক্ষত আছেন।’

সূত্র:somoynews.tv;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

গত দেড়মাসে ৩টি পাহাড় কেটে সাবাড় : পাহাড়খেকো আহসান উল্লাহ’কে ঠেকাবে কে ?

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পাহাড় কাটার বিরুদ্ধে সরকার কঠোর অবস্থানে থাকলেও এসবের কোনো কিছুই ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/