শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:১৪ অপরাহ্ন

ঈদগাহ হাইস্কুলে পরিদর্শন করেন সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদ

বিদ্যালয়ে পৌছলে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষকমন্ডলী।

বিদ্যালয়ে পৌছলে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষকমন্ডলী।

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার জেলা সদরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম বিদ্যাপীঠ ঈদগাহ আদর্শ উচ্চ বিদ্যালয়ের উন্নয়ন প্রকল্পের কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব, ঈদগাঁওর কৃতিসন্তান হেলালুদ্দীন আহমেদ।

২৬ ডিসেম্বর দুপুরে তিনি বিদ্যালয় আঙ্গিনায় উপস্থিত হয়ে চলমান প্রকল্পের কার্যক্রম স্বচক্ষে দেখেন। ২০১৯-২০ অর্থ বছরের আওতায় এডিপির বিশেষ বরাদ্দ থেকে তিনি এ প্রকল্পের জন্য ২০ লক্ষ টাকা মঞ্জুর করেছিলেন। জেলা পরিষদ মাধ্যমে প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। প্রকল্পের আওতায় বিদ্যালয়ের পুরনো একাডেমিক ভবনে সম্মুখে ড্রেন চলাচলের রাস্তা নির্মাণ করা হচ্ছে।

বিদ্যালয় প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত জানান, ৩১ আগস্ট এ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়ে ছিল। প্রকল্প বাস্তবায়িত হলে বিদ্যালয় মাঠ জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে। বৃষ্টি, বন্যার পানি সহজে নিষ্কাশন হবে। একাডেমিক ও প্রশাসনিক ভবনের নিচ তলায় পানি জমবেনা।

বিদ্যালয়ের প্রধান গেইটে পৌছলে সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমেদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান শিক্ষকমন্ডলী।

এতে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক খুরশীদুল জান্নাত, সহকারী প্রধান শিক্ষক মোঃ জসিম উদ্দিন, শ্রীমতি পূর্নাম পাল, মো: রেজাউল করিম, সহকারী শিক্ষক আব্দুল খালেক, দেলোয়ার হোসাইন সাঈদী, দেলোয়ার হোসেন, হিয়া মুসতারী, মোঃ হাবিবুল্লাহ, মোহাম্মদ আলম, আনিসুর রহমান, শেখর কান্তি দে, মোজাম্মেল হক, রফিকুল ইসলাম, গিয়াস উদ্দিন, রুহুল আমিন, আবু বক্কর সিদ্দিক, শামসুল আলম, ফাতেমা আক্তারসহ কর্মচারীবৃন্দ।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com