বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গবন্ধুর দেশে একটি মানুষও গৃহহীন থাকবেনা- প্রধানমন্ত্রী বান্দরবানে জাতীয় পার্টির কর্মী সমাবেশে বিদিশা এরশাদ ছাত্রলীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী মহেশখালী বিদ্যুৎ-জ্বালানি ছাড়াও মডেল সিটি গড়ে উঠবে কক্সবাজারে প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে চলছে ব্যাপক প্রস্তুতি কক্সবাজারে প্রধানমন্ত্রীর জনসভা সফলে ঈদগাঁওতে ব্যাপক প্রস্তুতি : মহাসড়কে তোরণ সাউথ এশিয়ান কারাতে চ্যাম্পিয়নশীপে স্বর্ণপদক জয়ীদের গণসংবর্ধনা লামায় টেকনাফে পর্যটকবিহীন জাহাজে আগুন শুয়ে বই পড়লে যা হয় ঢাবির হল শাখার উপ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হলেন ঈদগাঁওর আহসান

লামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পারিবারিক অশান্তি ও কলহের জের ধরে লামায় এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গৃহবধূ মর্জিনা বেগম (১৮) লামা পৌরসভার ৫নং ওয়ার্ড কুড়ালিয়া টেক গ্রামের মোঃ নাঈম এর স্ত্রী।

পরিবারের সূত্রে ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ৫ মাস আগে মর্জিনা ও মোঃ নাঈম এর বিয়ে হয়। কিছুদিন যাওয়ার পর থেকে সংসারে বিবাদ ও ঝগড়া লেগেই ছিল। তারই সূত্র ধরে গত ১১ নভেম্বর শুক্রবার দুপুরে স্বামীর বাড়িতে বিষপান করে মর্জিনা বেগম। দুপুর ২টা ৩০ মিনিটে তাকে লামা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। অবশেষে শনিবার সন্ধ্যায় কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলী আহাম্মদ বলেন, লাশ এখনো কক্সবাজার। এদিকে নিহতের দাফন কাপনের ব্যবস্থা করা হচ্ছে।

বিষপানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, গৃহবধূ মর্জিনা মৃত্যুর বিষয়টি লোক মারফতে জানতে পেরেছি। কক্সবাজার জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের পরিবারের কেউ এখনো থানায় অভিযোগ করেনি।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com