সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / আমিরাতে ২৪ ঘণ্টায় করোনায় আরও তিনজনের মৃত্যু, আক্রান্ত ৪১২

আমিরাতে ২৪ ঘণ্টায় করোনায় আরও তিনজনের মৃত্যু, আক্রান্ত ৪১২

সংযুক্ত আরব আমিরাতে ২৪ ঘণ্টায় ৩২ হাজার ব্যক্তির নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে ৪১২ জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪ হাজার ৯৩৩ জনে। মৃত্যু হয়েছে তিনজনের, সুস্থ হয়ে উঠেছেন ৮১ জন।

মঙ্গলবার (১৪ এপ্রিল) দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। মৃত তিনজন এশিয়ান নাগরিক। এর আগে ২৫ জনসহ মৃত্যুবরণ করেছেন মোট ২৮ জন। আর নতুন ৮১ জনসহ ৯৩৩ জন সুস্থ হয়ে উঠেছেন।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশটিতে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে দেশটিতে বিবাহ এবং বিচ্ছেদ দুটোর ওপরই নিষেধাজ্ঞা জারি করেছে দেশটির দুবাইয়ের একটি আদালত। গত ৮ এপ্রিল দুবাইয়ের একটি আদালত এ নিষেধাজ্ঞা জারি করেছে। করোনাভাইরাসের সংক্রমণ এড়াতেই এই নির্দেশ দিয়েছে দুবাইয়ের আদালত।

এর আগে, আমিরাতে যাদের রেসিডেন্স পারমিট বা ভিজিট ভিসা বা এমিরেটস আইডির মেয়াদ ১ মার্চের পর শেষ হয়েছে তাদের ভিসার মেয়াদ ৩১ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। আর যারা দেশের বাইরে আছেন তাদের রেসিডেন্স পারমিট বা এমিরেটস আইডির মেয়াদ ১ মার্চের পর শেষ হয়ে থাকলে তাদের ভিসার মেয়াদও ৩১ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। দেশটির নতুন এ দুই আইনে অন্যান্য দেশের প্রবাসীদের মতো বাংলাদেশিরাও উপকৃত হবেন।

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Missile-Iran.jpg

শব্দের চেয়ে ১৪ গুণ বেশি দ্রুতগামী ইরানের হাইপারসনিক

‘ফাত্তাহ’ নামের এই ক্ষেপণাস্ত্রের ছবি প্রকাশ করেছে আইআরএনএ। অনলাইন ডেস্ক : ইরান তাদের প্রথম হাইপারসনিক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/