সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে সেনাবাহিনীর পোষাক পরে এক যুবককে অপহরণ চেষ্টা : আটক ১

ঈদগাঁওতে সেনাবাহিনীর পোষাক পরে এক যুবককে অপহরণ চেষ্টা : আটক ১

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওতে সেনা বাহিনীর পোশাক পরে আবু তৈয়ব নামের এক যুবককে অপহরণের চেষ্টাকালে আব্দুল্লাহ নামের প্রতারককে আটক করেছে পুলিশ। ১৯ জুলাই সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঈদগাঁও ভোমরিয়াঘোনা রেঞ্জ অফিসের সামনে থেকে তাকে আটক করা হয়েছে।

আটক আব্দুল্লাহ ভারুয়াখালী করিম সিকদার পাড়া এলাকার নুরুল আমিনের ছেলে। আটকের সময় সে বাংলাদেশ সেনাবাহিনীর ড্রেস পরিহিত অবস্থায় ছিল। তার কাছ থেকে উদ্ধার করা পরিচয়পত্রে তার পদবী ‘কোয়ার্টার গার্ড ক্যাম্পেইন’ লেখা ছিল। রবিবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে মুঠোফোনে এই খবর নিশ্চিত করেছেন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ আসাদুজ্জামান। তিনি জানান, আবু তৈয়ব নামের এক ছেলেকে ফয়সাল নামের তার আরেক পরিচিত বন্ধু ডাক তেছে বলে সিএনজিতে তোলার চেষ্টা করে আব্দুল্লাহ। তার গায়ে সেনা বাহিনীর পোশাক পরিহিত দেখে স্থানীয়দের সন্দেহ হয়।

এই সময় বাড়িতে ছুটিতে আসা বেলাল নামের স্থানীয় এক সেনা সদস্যকে ডাকলে তিনি নিশ্চিত হন, যুবকটি সেনাবাহিনীর কেউ নয়। সে প্রকৃতপক্ষে একজন প্রতারক। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে তাকে আটক করে নিয়ে যায়। তার বিরুদ্ধে অপহরণ চেষ্টার অভিযোগে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান আইসি মোঃ আসাদুজ্জামান। অভিযানে নেতৃত্ব দেন পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ইমরান হোসেন ও এএসআই মহিউদ্দিন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/