সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

টেকনাফে বন্দুকযুদ্ধে দুই যুবক নিহত

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ উপকূলীয় ইউনিয়ন বাহারছড়া শীলখালী এলাকায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ আমিন আর হেলাল নামে দুই যুবক নিহত হয়েছে। উক্ত ঘটনায় তিন পুলিশ আহত এবং ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা।

তথ্য সূত্রে জানা যায়, ১ অক্টোবর দিবাগত গভীর রাত ১টার দিকে টেকনাফ উপজেলার আওতাধীন বাহারছড়া ইউনিয়ন শীলখালী মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন এলাকায় পুলিশের সাথে মাদক কারবারে জড়িত অপরাধী চক্রের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। উভয় পক্ষের গোলাগুলিতে তিন পুলিশ সদস্য আহত হয়েছে। তারা হচ্ছে, এসআই সুজিত দে, এএসআই কাজী সাইফ ও কনেস্টবল সেকান্দার আলী।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার পর পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় ২ যুবককে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দুইজনকে মৃত ঘোষণা করে।

নিহত যুবকরা হচ্ছে, বাহারছড়া শীলখালী এলাকার অলি চাঁদের পুত্র মোঃ আমিন (৩৭) টেকনাফ সদর ইউনিয়ন মৌলভী পাড়া এলাকার নুর মোহাম্মদের পুত্র হেলাল উদ্দিন (২১)।

এদিকে পুলিশ সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে দেশীয় তৈরী ২টি এলজি, ৭ রাউন্ড তাজা কার্তুজ, ৯ রাউন্ড কার্তুজের খালি খোসা ও ৫ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

সংঘটিত এই ঘটনাটির সত্যতা নিশ্চিত করে (ওসি) প্রদীপ কুমার দাশ কক্সভিউ ডট কম’কে বলেন, মাদক কারবারে জড়িত অনেক অপরাধী এখনো আড়ালে থেকে তাদের অপকর্ম চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। সে সমস্ত অস্ত্রধারী মাদক কারবারীদের নির্মুল করার জন্য আমাদের পুলিশ সদস্যরা সজাগ রয়েছে। পাশাপাশি টেকনাফ সীমান্ত এলাকা থেকে মাদক পাচার প্রতিরোধ করার জন্য সরকার ঘোষিত ‘চল যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে’ এই কঠোর অভিযান অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/