সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ বিজিবির অভিযানে এক অস্ত্র ব্যবসায়ী আটক : ৪টি লম্বা বন্দুক : ১০ রাউন্ড গুলি উদ্ধার

টেকনাফ বিজিবির অভিযানে এক অস্ত্র ব্যবসায়ী আটক : ৪টি লম্বা বন্দুক : ১০ রাউন্ড গুলি উদ্ধার

আটক অস্ত্র ব্যবসায়ী আফসার কামাল

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
সীমান্ত উপজেলা টেকনাফ ২ বিজিবি সদস্যরা সাঁড়াশী অভিযানে এক অস্ত্র ব্যবসায়ী আটক। দেশীয় তৈরী ৪টি লম্বা বন্দুক ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বিজিবি তথ্য সূত্রে জানা যায়, গোপন সংবাদের তথ্য অনুযায়ী ২৪ জুন সোমবার টেকনাফ হ্নীলা রঙ্গিখালী জনৈক হেলাল উদ্দিনের মালিকানাধীন ভাই ভাই অটো রাইচ মিলে বেশ কয়েকজন অস্ত্র ব্যবসায়ী দেশীয় অস্ত্র ক্রয়/বিক্রয় করার জন্য সমবেত হয়েছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২৪ জুন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ২ বিজিবি একটি বিশেষ টহলদল অভিযান পরিচালনা করে রাইচ মিলের ধানের বস্তার ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা দেশীয় তৈরী ৪টি আগ্নেয়াস্ত্র ১০ রাউন্ড তাজা কার্তুজ জব্দ করা হয় এবং এই অবৈধ অস্ত্র গুলো মজুদ রাখার অপরাধে একজন অস্ত্র ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃত আসামী হচ্ছে হ্নীলা রঙ্গিখালী এলাকার মোঃ ফরিদ আহাম্মদের পুত্র মোঃ আফসার কামাল (২৭)।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ফয়সাল হাসান খাঁন (পিএসসি) জানান,টেকনাফ সীমান্ত এলাকার মাদক, মানব ও সন্ত্রাস প্রতিরোধে সীমান্ত প্রহরী আমাদের বিজিবি সদস্যরা দিনরাত কঠোর পরিশ্রম করে যাচ্ছে। তারেই ধারাবাহিকতায় বিজিবি সদস্যরা দেশীয় তৈরী আগ্নেয়াস্ত্রসহ এই অস্ত্র ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেন মাদক, মানব, সন্ত্রাস ও অস্ত্র ব্যবসায়ীদের নির্মুল করার জন্য বিজিবি সদস্যদের অভিযান অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/