সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ ৩ কোটি টাকার মালিকবিহীন ইয়াবা উদ্ধার : আটক হয়নি কেউ!

টেকনাফ ৩ কোটি টাকার মালিকবিহীন ইয়াবা উদ্ধার : আটক হয়নি কেউ!

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফ ২ বিজিবি সদস্যরা মিয়ানমার থেকে পাচার হয়ে আসা ইয়াবার একটি বড় চালান উদ্ধার করতে সক্ষম হয়েছে। তবে এই ইয়াবা গুলোর সাথে জড়িত কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি। পাচারকারী চক্রের সদস্যরা বিজিবি উপস্থিতি টের পেয়ে বস্তাবন্দি ইয়াবাগুলো রেখে কৌশলে পালিয়ে গেছে বলে জানায় বিজিবি।

বিজিবি সূত্র জানা যায় গোপন সংবাদের তথ্য অনুযায়ী ২৭ জুন বৃহস্পতিবার রাতের প্রথম প্রহরে ২ বিজিবি মেজর রুবায়াৎ কবীরের নেতৃত্বে হ্নীলা দমদমিয়া বিওপির সদস্যরা ওমর খাল এলাকায় অভিযান চালিয়ে মিয়ানমার হতে ইয়াবার একটি ইয়াবার চালান উদ্ধার করতে সক্ষম হয়। উক্ত অভিযানে বিজিবির উপস্থিতি দেখামাত্র অন্ধকার কৌশলে পার্শ্ববর্তী কেওড়া বাগানের দিকে পালিয়ে যায়। এরপর বিজিবি টহল দলের সদস্যরা ঘটনাস্থল তল্লাশী করে পরিত্যক্ত অবস্থায় বস্তাবন্দী ১লাখ পিস ইয়াবা উদ্ধার করে। যার বাজার মূল্য ৩ কোটি টাকা। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়া-কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

এই অভিযানের সত্যতা নিশ্চিত করে ২ বিজিবি অধিনায়ক লেঃ কর্ণেল ফয়সল হাসান খান জানান সীমান্ত মাদক পাচার প্রতিরোধ করতে বিজিবি সদস্যরা সদা প্রস্তুত রয়েছে। পাশাপাশি স্থানীয় জনগণ ইয়াবা কারবারীদের সঠিক তথ্য দিয়ে আমাদেরকে সহযোগীতা করলে মাদক পাচার প্রতিরোধে আরো অনেক সফলতা আসবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/