সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ট্রেনে কাটা পড়ে চবি শিক্ষার্থী রবিউলের দুই পা বিচ্ছিন্ন

ট্রেনে কাটা পড়ে চবি শিক্ষার্থী রবিউলের দুই পা বিচ্ছিন্ন

নিজস্ব সংবাদদাতা :
চট্টগ্রামের ষোলশহর রেলওয়ে স্টেশনে শাটল ট্রেনে কাটা পড়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রবিউল আলমের (২৫) দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। বুধবার (৮ আগস্ট) সকালে এ দুর্ঘটনা ঘটে। আহত শিক্ষার্থী রবিউলকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই ঘটনায় মারুফা আক্তার (১৮) নামে বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের প্রথম বর্ষের আরও এক শিক্ষার্থী আহত হয়েছেন।

আহত রবিউল সমাজবিজ্ঞান বিভাগের ২০১২-২০১৩ সেশনের ছাত্র। তিনি কক্সবাজারের টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের হোয়াব্রাং এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে।

ষোলশহর রেল স্টেশন মাস্টার মো. সাহাবউদ্দিন বলেন, ‘বটতলী থেকে ছেড়ে আসা সকাল সাড়ে ৮টার ট্রেনটি ষোলশহর স্টেশনে প্রবেশের সময় প্লাটফর্মে রবিউল আলম দাঁড়িয়েছিল। কিন্তু তার কানে হ্যাডফোন থাকায় ট্রেনের হুইসেল শুনতে পায়নি। এ সময় তাড়াহুড়া করে শাটল ট্রেনে উঠতে গিয়ে ওই শিক্ষার্থীর দুই পা কাটা পড়ে।’

পুলিশ জানায়, প্রতিদিনের মতো সকাল ৮টার দিকে শাটল ট্রেনে করে বিশ্ববিদ্যালয়ে যাওয়ার জন্য রবিউল ষোলশহর রেলস্টেশনে যান রবিউল। বিশ্ববিদ্যালয়গামী ট্রেনটি সকাল সোয়া ৮টার দিকে ষোলশহর স্টেশনে পৌঁছালে রবিউল চলতি অবস্থায় উঠতে যায়। এসময় তিনি ট্রেন থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে কাটা পড়ে তার দুই পায়ের হাঁটু থেকে নিচের সম্পূর্ণ অংশ। এরপর মুমূর্ষু অবস্থায় তার সহপাঠীরা তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যান।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘দুর্ঘটনার শিকার শিক্ষার্থীর দুই পা হাঁটুর নীচ থেকে কাটা পড়েছে। তাকে হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া একই ঘটনায় আহত অপর শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তার আঘাত তেমন গুরুতর নয়।’

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/