সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ১০ বছর পর ফের প্রিয়াঙ্কার ‘দস্তানা’!

১০ বছর পর ফের প্রিয়াঙ্কার ‘দস্তানা’!

তরুন মুনসাকানি পরিচালি সিনেমা ‘দস্তানা। ২০০৮ সালে নির্মিত ছবিটির প্রযোজক ছিলেন করণ জোহর। ওই ছবিতে একসঙ্গে অভিনয় করেন অভিষেক বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া ও জন অব্রাহাম। একটি ত্রিমুখী প্রেমের গল্প নিয়ে নির্মিত কমেডি ছবি। ১০ বছর পর ফের ঘোষণা এলো দস্তানা’র সিক্যুয়েল নির্মাণ করা হচ্ছে। স্বাভাবিকভাবেই প্রশ্ন আসবে তাহলে ফের দেখা যাবে এই ত্রয়ীকে?

ভারতীয় গণমাধ্যম সূত্রের খবর, এই ছবির সিক্যুয়েলে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন কি না তা নিশ্চিত নয়, যদি না হয় এক্ষেত্রে বলিউডের একজন শীর্ষ অভিনেত্রী প্রিয়াঙ্কার স্থানে আসবেন। কে হতে পারে সে প্রশ্নের উত্তর এখন নেই।

তবে জানা গেছে, আগামী বছরের শুরুতেই ছবিটির নির্মাণ কাজ শুরু হবে। করণ জোহর ও হিরু যশ জোহর ছবিটির প্রযোজনা করছেন। ছবিটির চিত্রনাট্যের কাজ এগিয়ে চলছে। মাসখানের মধ্যেই চিত্রনাট্য সম্পূর্ণ রূপে তৈরি হয়ে যাবে বলে জানা গেছে।

তবে অভিষেক বচ্চন ও জন অব্রাহাম দস্তানার সিক্যুয়েলে থাকছেন না বলে সূত্র নিশ্চিত করেছে। তবে তাঁদের দুইজনের পরিবর্তে দুইজন শীর্ষ বলিউড অভিনেতা অভিনয় করবেন। ফের ত্রয়ী। তবে কোন তিনজন অভিনয় করবেন তাঁদের বিষয়ে কোন তথ্য এখনো পাওয়া যাচ্ছে না।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/