সাম্প্রতিক....
Home / জাতীয় / দেশ বিক্রির কথা বলে যারা তারা অর্বাচীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

দেশ বিক্রির কথা বলে যারা তারা অর্বাচীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ছবি: সংগৃহীত

ভারত সফর নিয়ে বিএনপি নেতাদের সমালোচনার দিকে ইঙ্গিত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা বলে আমি দেশ বিক্রি করে গেলাম তারা অর্বাচীন অথবা তারা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে কথা বলেন।

১০ এপ্রিল সোমবার সকালে নয়াদিল্লির হোটেল তাজ প্যালেসে বাংলাদেশ ও ভারতের ব্যবসায়ী সম্মেলনে প্রধানমন্ত্রী এ কথা বলেন। সম্মেলনে দুই দেশের চার শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।

বক্তব্যের একপর্যায়ে বাংলায় কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি ভারত সফরকে কেন্দ্র করে বিএনপির দেশ বেচে দেওয়ার অভিযোগ সম্পর্কে বলেন, ‘এখানে আসার আগে কত কথাই শুনলাম। দেশ বেচে দেওয়ার কথা শুনলাম। যারা দেশ বেচে দেওয়ার কথা বলেন, তারা অর্বাচীন।’

বন্ধুত্বের নীতি আস্থা রেখে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বলে গেছেন, কারও সঙ্গে বৈরিতা নয়, সবার সঙ্গে বন্ধুত্ব। কারও সঙ্গে বন্ধুত্ব করে যা সমাধান করা যায়, তা ঝগড়া করে সম্ভব নয়।

দেশে দারিদ্র্যের হার হ্রাসের ব্যাপারে প্রধানমন্ত্রী বলেন, আমাদের দেশের মানুষ লড়াই করতে জানে। পাঁচ কোটি মানুষ আজ দারিদ্র্যসীমা থেকে উঠে এসেছে।

ভারতীয় ব্যবসায়ীদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, আপনারা অনেক ধনী ব্যবসায়ী। বিদেশিদের জন্য আমরা ১০০ ইপিজেড তৈরি করছি। আপনারা আসুন, আমরা আপনাদের বিনিয়োগ সফল করতে সবরকম ব্যবস্থা নেব।

সূত্র:priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/