সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজ সরাসরি দেখা যাবে যেসব চ্যানেলে

বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজ সরাসরি দেখা যাবে যেসব চ্যানেলে

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (এসএ)

সর্বশেষ ২০০৮ সালে দক্ষিণ আফ্রিকা সফরে গিয়েছিল বাংলাদেশ। দীর্ঘ নয় বছর পর দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং দুটি টি-টোয়েন্টির পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আবারও বাংলাদেশ দল এখন দক্ষিণ আফ্রিকায়। ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার পচেফস্ট্রুমে দুপুর ২টায় শুরু হচ্ছে দুই ম্যাচের সিরিজের প্রথম টেস্ট।

একাধিক চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ বনাম দক্ষিণ অাফ্রিকার মধ্যকার সব কটি খেলা। এই সিরিজের মোট সাতটি ম্যাচ দেখা যাবে বাংলাদেশের তিনটি চ্যানেলে। এই চ্যানেলগুলো হলো- বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি, (জিটিভি) এবং মাছরাঙা টিভিতে। এছাড়া দেশের সরকারি টিভি চ্যানেল বাংলাদেশ টেলিভিশনেও (বিটিভি) দেখা যাবে এই সিরিজের খেলা।

টেস্ট ও ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটা থেকে। প্রথম টি–টোয়েন্টি ২৬ অক্টোবর, ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত দশটায়। আর দ্বিতীয় টি–টোয়েন্টি ২৯ অক্টোবর, ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ছয়টায়। সিরিজের প্রথম টেস্টটি অনুষ্ঠিত হবে পচেফ্স্ট্রুমে। দ্বিতীয় টেস্ট ব্লুমফন্টেইনে। এই দুটি মাঠেই অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টির দুই ম্যাচ। তিন ওয়ানডের সিরিজের প্রথমটি কিম্বার্লি, দ্বিতীয়টি পার্ল ও শেষটি ইস্ট লন্ডনে।

বাংলাদেশ টেস্ট দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মুশফিকুর রহিম (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, লিটন দাশ, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শুভাশিস রায়, রুবেল হোসেন, শফিউল ইসলাম।

দক্ষিণ আফ্রিকা দল: ফাফ দু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, তেম্বা বাভুমা, থিউনিস ডি ব্রুইন, কুইন্টন ডি কক, ডিন এলগার, কেশব মহারাজ, এইডেন মারক্রাম, মরনে মরকেল, ডুয়ান্নে অলিভিয়ের, ওয়েন পারনেল, অ্যান্ডাইল ফেহলুকবায়ো, কাগিসো রাবাদা।

 

সূত্র:সৌরভ মাহমুদ/priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/