সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বিচারকদের সামনে মারধর

বিচারকদের সামনে মারধর

মোহাম্মদ রফিকুল ইসলাম, বান্দরবান :

৮ মাসের সন্তানকে ফিরিয়ে পেতে বিচার দিয়ে বিচারকদের সামনে বেদড়ক মারধরের শিকার হলেন গৃহবধূ পারভীন আকতার সহ তার স্বজনরা। শুক্রবার রাতে বান্দরবানের লামার গজালিয়া ইউনিয়নের গতিরাম পাড়ায় এই ঘটনা ঘটে। আহতরা হল, পারভীন আকতার (১৯), মিরাজু বেগম (২৭), মামুনুর রশিদ (২২), মোঃ লোকমান (৫৫) ও আবুল কালাম (৩০)। এর মধ্যে ৪ জনকে লামা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পারভীন আক্তার গজালিয়া ইউনিয়নের গতিরাম মুসলিম পাড়ার মোঃ লোকমান এর মেয়ে। ৩ বছর আগে পার্শ্ববর্তী বুড়িঝিরি মুসলিম পাড়ার মোঃ ইসমাইল এর ছেলে আব্দুল্লাহ (২৬) এর সাথে তার বিবাহ হয়। নিয়মিত কলহ লেগে ছিল পারভীনের সংসারে। শুক্রবার সকালে গৃহবধূ পারভীন আকতারের ৮ মাসের শিশু সামি আক্তার সানি কে তার দেবর তার কোল থেকে জোর করে নিয়ে যায়। সন্তান ফিরে পেতে স্থানীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দদের বিচার দেয় পারভীনের পরিবার। শুক্রবার দিবাগত রাতে গজালিয়া ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের মহিলা মেম্বার জাতেরুং ত্রিপুরার বাসায় বিচার বসে। বিচারে সকলের সামনে পারভীনের স্বামী মোঃ আব্দুল্লাহ (২৬) এর নেতৃত্বে মোঃ জসিম (২৩), কামাল (৩০), সালাউদ্দিন (১৮), সাইফুল (২৪) গিয়াস উদ্দিন (১৬) সহ আরো ৪/৫ জন লোক পারভীন সহ তার বাবা, ভাই, বোন জামাই, ভাবীকে লাঠি দিয়ে মেরে আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে লামা হাসপাতালে ভর্তি করে।

ঘটনার সত্যতা স্বীকার করে মহিলা মেম্বার জাতেরুং ত্রিপুরা বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। ৮মাসের শিশুকে তার মায়ের কোল থেকে কেড়ে নেওয়া অমানবিক। আরেক বিচারক পার্শ্ববর্তী এলাকার মেম্বার মোঃ রহিম বলেন, আমরা বুঝে উঠার আগে আব্দুল্লাহ তার লোকজন নিয়ে বিচার চালাকালীন সময়ে হামলা চালায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

কামাল শিশির; রামু : ১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/