সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রবী ঠাকুর বেশে অনুপম খের

রবী ঠাকুর বেশে অনুপম খের

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/07/Entertainment-Anupam-Kher-Rabi.jpg?resize=540%2C330&ssl=1

অনলাইন ডেস্ক :

এবার বড় পর্দায় রবি ঠাকুরের চরিত্রে দেখা যাবে বর্ষীয়াণ বলিউড অভিনেতা অনুপম খেরকে। নানামাত্রিক ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে দীর্ঘদিন ধরে মুগ্ধতা ছড়িয়ে আসছেন বলিউড অভিনেতা অনুপম খের।

তার ক্যারিয়ারের ‘বিশেষ’ কাজটি হয়তো তিনি এবার করতে চলেছেন। আর তা জানান দিতেই সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে চমক দিলেন রবীন্দ্রনাথ ঠাকুরের বেশে একটি ভিডিও পোস্ট করেন। দাঁড়িয়ে আছেন তিনি, লম্বা সাদা চুল, দাড়িতে আলখাল্লা পরা এক ব্যক্তি। প্রথম দেখায় যে কেউই ভাববেন এটি কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর। কিন্তু না, ভিডিওতে যাঁকে দেখা যাচ্ছে, তিনি হলেন রবীন্দ্রনাথ ঠাকুর রূপে অনুপম খের।

‘কর্মা’, ‘রাম লক্ষণ, ‘স্পেশাল ২৬’, ‘আ ওয়েডনেস ডে’র মতো দারুণ জনপ্রিয় কিছু সিনেমা উপহার দিয়েছেন তিনি। ৬৮ বছর বয়সী এ অভিনেতার অভিনয় জীবন ৩৯ বছরের। তিনি এমনই একজন অভিনেতা যিনি ২৬ বছর বয়সে ‘সারাংশ’ সিনেমায় ৬৫ বছরের বৃদ্ধের চরিত্রে অভিনয় করে অবাক করে দিয়েছেন।

সম্প্রতি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় কবিগুরুর বেশে হাজির হলেন অনুপম খের। আর তাকে এই বেশে দেখে অবাক নেটদুনিয়া।

এতে দেখা যায়, কপালে গভীর দাগ পড়া, লম্বা সাদা চুল দাড়ি এবং বর্ণহীন আলখাল্লা পরা এক বৃদ্ধ। স্পষ্টই বোঝা যায় আর কেউ নয়, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হয়ে পর্দায় আসছেন হিন্দি সিনেমার বর্ষীয়ান এই অভিনেতা। তবে সিনেমার নাম, পরিচালনা কে করবেন, কবে থেকে শূটিং সে বিষয়ে অনুপম কিছুই জানাননি। ছবির ক্যাপশনে অনুপম খের লিখেছেন, আমার ৫৩৮তম কাজে গুরুদেব রবীন্দ্রনাথ ঠাকুরকে চিত্রিত করতে চলেছি। আমি আনন্দিত। যথাসময়ে বিস্তারিত জানাব।

জানা যায়, কয়েক মাস আগে শান্তিনিকেতনে এসেছিলেন অনুপম। বোলপুর থেকে শেয়ার করেছিলেন নানা ভিডিও ও ছবি। সেখানে দেখা গিয়েছিল বিশ্বভারতীর ছাত্র-ছাত্রীদের সঙ্গে রবীন্দ্রসংগীত গাইতে। তখনই ইঙ্গিত দিয়েছিলেন এই সিনেমার।

আপাতত পরিচালক,অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত অনুপম খের। এতে অনুপম ছাড়াও রয়েছেন সারা আলি খান, আদিত্য রায় কাপুর, পঙ্কজ ত্রিপাঠি, নীনা গুপ্তা, কঙ্কনা সেন, আলি ফজল এবং ফাতিমা সানা শেখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

দৈনিক যুগান্তরের কক্সবাজার প্রতিনিধি জসিম উদ্দিনের পিতার মৃত্যু : বিভিন্ন মহলের শোক

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : দৈনিক যুগান্তরের কক্সবাজার জেলা প্রতিনিধি জসিম উদ্দিনের পিতা হাজী নূর ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/