সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / আলীকদমে বিজিবির হাতে মদসহ সিএনজি ড্রাইভার আটক

আলীকদমে বিজিবির হাতে মদসহ সিএনজি ড্রাইভার আটক

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/07/Handcaff-BGB-arrested-CNG-driver-with-alcohol-Rafiqu-9-7-23.jpg?resize=540%2C330&ssl=1

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীদকম :

পার্বত্য জেলা বান্দরবানের আলীকদমে ৫৭ বিজিবি মায়ানমার সিমান্ত দিয়ে আসা একটি মাদকদ্রব্যের চালান জব্দ করেছে।


শনিবার (৮ জুলাই) রাতে আলীকদম-কুরুকপাতা-পোয়ামুহুরী সড়কের ক্রিলাইপাড়া বিজিবির অস্থায়ী যৌথ চেকপোষ্টে নম্বরবিহীন একটি সিএনজিতে তল্লাশী করে এসব মাদকদ্রব্য আটক করা হয়।


আটককৃত মাদকের মধ্যে রয়েছে ঈগল (EAGLE) হুইস্কি ৩৬ বোতল, ব্র‍্যান্ড রয়েল (BRAND ROYAL) হুইস্কি ১১ বোতল এবং মারডালাই রাম (MARDALAY RAM)– ১২ বোতলসহ সর্বমোট ৫৯ বোতল বিদেশী মদ।


৫৭ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল আকিব জাভেদ, পিএসসি জানান, আটককৃত এসব মদের মূল্য ৮৮ হাজার ৫শ’ টাকা। তিনি জানান, পোয়ামুহুরী হতে আলীকদমের উদ্দেশ্যে মদভর্তি সিএনজিটি গমন করছিল। চেকপোষ্ট কমান্ডার নায়েব সুবেদার মোঃ বিল্লাল হোসেন ও দায়িত্বরত বিজিবি সদস্যরা সিএনজিটিকে থামালে সিএনজিতে অবস্থানরত আরোহী দ্রুত পালিয়ে যায়। পরে সিএনজিসহ ড্রাইভারকে আটক করা হয়। আটককৃত সিএনজি ড্রাইভারের নাম মোঃ রিদুয়ান (২৬)। সে আলীকদম উপজেলার নয়াপাড়া ইউনিয়নের দক্ষিণ বাবুপাড়ার মৃত আমির হামজার ছেলে। আসামীর সাথে ১টি BENCOX বাটন মোবাইল ও নগদ ১২২০ টাকা পাওয়া গেছে।


বিজিবি’র সূত্র জানায়, জব্দকৃত মালামালসহ ধৃত আসামী ও পলাতক ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থার জন্য আলীকদম থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/