সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / লামায় মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন করে ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন

লামায় মিড ডে মিল কার্যক্রমের উদ্বোধন করে ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :
‘বিদ্যা বাড়ায় মেধার সুধা, মিড ডে মিলে দুর হয় ক্ষুধা’ এ শ্লোগানকে সামনে রেখে লামা উপজেলার সদর ইউনিয়নের এম. হোসেন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল কার্যক্রম উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন।

মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের সদ্য যোগদানকৃত প্রধান শিক্ষককে বরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান শেষে এ কার্যক্রমের উদ্বোধন করেন তিনি।

বিদ্যালয়ের সদ্য যোগদানকৃত প্রধান শিক্ষক হাজেরা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, মেওলারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, চেয়ারম্যান পাড়া স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহিম, মেরাখোলা স্কুলের প্রধান শিক্ষক আশীষ কুমার দত্ত, লাচ্ছা পাড়া স্কুলের প্রধান শিক্ষক মো. রুহুল আমিন কুতুবী, ইউপি সদস্য আবুল কাসেম, আব্দুর রহমান মনু, সাগর কান্তি সেন, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. রবিউল ইসলাম, আওয়ামীলীগ নেতা আবুল কালাম সহ প্রমূখ।

উদ্বোধনী বক্তব্যে মিন্টু কুমার সেন বলেন, প্রাথমিক শিক্ষাকে একটি মজবুত ভিত্তির উপর দাঁড় করানোর চিন্তা থেকে এই কর্মসুচি চালু করা হয়েছে। পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও ৫ বারের এমপি বীর বাহাদুর উশৈসিং এর অক্লান্ত পরিশ্রমে লামা উপজেলা ব্যাপী এই কার্যক্রম চালু করা সম্ভব হয়েছে। এতে সমাজের বিত্তবান, অভিভাবক ও প্রাক্তন স্বচ্ছল শিক্ষার্থীসহ সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

এরপর প্রধান অতিথি বিদ্যালয়ের শিক্ষার্থীদের হাতে মিড ডে মিল এর খাবার তুলে দেন। অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবকসহ সকল শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

৩ মে; ইতিহাসের এইদিনে; কক্সভিউ ডট কম; https://coxview.com/ezequiel-lavezzi-sports-birth-day/

৩ মে; ইতিহাসের এইদিনে

ইজেকিয়েল ইভান লাভেজ্জি। আজেন্টিনীয় ফুটবলার যিনি সিরি এ’র দল পারি সাঁ-জের্‌মাঁ এবং আর্জেন্টিনা জাতীয় দলে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/