Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁওতে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিমু চৌধুরীর আগাম গণসংযোগে ব্যাপক সাড়া

ঈদগাঁওতে নৌকার মনোনয়ন প্রত্যাশী হিমু চৌধুরীর আগাম গণসংযোগে ব্যাপক সাড়া

Election - Anowar - Edgongনিজস্ব সংবাদদাতা, ঈদগাঁও :

কক্সবাজার সদরের ঈদগাঁও ইউনিয়নের আসন্ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী হুমায়ুন তাহের চৌধুরী হিমুর আগাম গণসংযোগে ব্যাপক সাড়া পড়েছে। তার প্রার্থী হওয়ার সংবাদে ইউনিয়ন জুড়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছে।

সরেজমিনে জানা যায়, ঈদগাঁওয়ের ঐতিহ্যবাহী জমিদার পরিবারের সন্তান হুমায়ুন তাহের চৌধুরী হিমু আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন পেতে দল ও ইউনিয়নের সর্বসাধারণের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেছেন, দীর্ঘদিন ধরে তিনি ছাত্রজীবনে কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগ সভাপতির দায়িত্ব পালন করেন। বর্তমানে ঈদগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হিসাবে দায়িত্ব পালন করে চলছেন। পারিবারিক সমাজ সেবার ঐতিহ্যের ধারাবাহিকতায় তিনি ইউনিয়নবাসীর সেবায় নিজেকে নিয়োগ করতে দীর্ঘদিন যাবত জনগণের পাশে রয়েছেন। বিগত নির্বাচনে বিপুল ভোটে নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভূত হওয়ায় আগামী নির্বাচনে অন্য প্রার্থীদের মাথাব্যাথার কারণ হয়ে দাড়িয়েছেন।

সম্প্রতি দেশজুড়ে ইউনিয়ন পরিষদে নির্বাচনের ধাপে ধাপে তপশীল ঘোষিত হলে তিনি অতীতের মত আগামী নির্বাচনেও ইউনিয়নবাসীর দুঃখ-দুর্দশা মোছন, সন্ত্রাস নির্মুল এবং দুর্নীতিমুক্ত ঈদগাঁও প্রতিষ্ঠার স্বপ্নে আওয়ামীলীগের নৌকা প্রতীকের মনোনয়নে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। ইতোমধ্যে তাঁর প্রার্থী হওয়ার সংবাদে ইউনিয়নজুড়ে ব্যাপক সাড়া পড়েছে। আগাম গণসংযোগের অংশ হিসাবে তিনি যখনই কোন এলাকায় যাচ্ছেন, ঐ এলাকার সর্বসাধারণ তাঁকে সাদরে গ্রহণ করছেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার প্রতিশ্রুতি দিচ্ছেন।

শনিবার ইউনিয়নের বিভিন্ন এলাকায় দিনব্যাপী গণসংযোগ করেন। এসময় শত শত জনতা তাঁকে বুকে টেনে নেন। দলীয়ভাবে তিনি মনোনয়ন পেলে দলমতের উর্ধ্বে উঠে নির্বাচনে বিজয়ের মালা ছিনিয়ে এনে ঐক্যবদ্ধভাবে মডেল ইউনিয়ন বিনির্মাণে কাজ করে যাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

Leave a Reply