সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg?resize=540%2C330&ssl=1

 

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন বর্তমান সফল চেয়ারম্যান ছৈয়দ আলম। সাধারণ ভোটারদের দরজায় মোটর সাইকেল প্রতীকের জন্য ভোট প্রার্থনা করে যাচ্ছেন প্রতিনিয়ত। বর্তমানে ইউনিয়নজুড়ে শান্তিপ্রিয় প্রার্থী হিসেবে জনমত জরিপে জনপ্রিয়তার শীর্ষে এই প্রার্থী। তিনি নির্বাচনী কলাকৌশলে অনেকটা এগিয়ে।

পাহাড়ী জনপদ থেকে শুরু করে পাড়া মহল্লায় চলছে বিরামহীন গনসংযোগ, বৈঠক, মতবিনিময় সহ মিছিল। কর্মীদের হাতে হাতে লিফলেট মোটর সাইকেল প্রতীকের। ব্যতিক্রমী প্রচারণায় মুগ্ধ ভোটার। যেদিকে যান সেদিকে গণজোয়ার সহ ব্যাপক সাড়া পাচ্ছেন। গণসংযোগকালে ঘরে ঘরে অবস্থানরত মা বোনদের কাছ থেকে দোয়া চেয়েছেন। ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ, অভিজ্ঞ জনপ্রতিনিধিসহ সুশীল সমাজের লোকজন ইউনিয়নের বিভিন্ন পাড়া মহল্লায় নিরবে কাজ করছেন মোটর সাইকেলের পক্ষে।


প্রায় প্রতিদিন সকাল থেকেই গভীর রাত অবধি পযন্ত গণসংযোগে ব্যস্তমুখর দিনপার করেছেন হেভিওয়েট চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলম। তিনি নয়টি ওয়ার্ডে দিন রাত চষে বেড়াচ্ছেন মানুষের ধারে ধারে। মাইজ পাড়া, ভাদীতলা দরগাহ পাড়া, চান্দেরঘোনা, মেহেরঘোনা শিয়া পাড়া, কালিরছড়া, জঙ্গল মাছুয়াখালী পাল পাড়া,চৌধুরী পাড়া, ভোমরিয়াঘোনাসহ বিভিন্ন স্থানে মোটর সাইকেলের প্রচারণাসহ ঐক্যের জোয়ার শুরু হয়েছে। বিজয় সন্নিকটে বলেও জানান বেশ কয়েকজন তার কর্মী সমর্থকরা।


জানা যায়, বর্তমান সফল চেয়ারম্যান সৈয়দ আলম দীর্ঘ আটটি বছর দায়িত্বে থাকাকালীন সমানুপাতিক হারে বিভিন্ন এলাকায় হরেক রকমের প্রকল্পে উন্নয়ন কর্মকাণ্ড করেছেন। যা ভোটারদের মাঝে নজর কেটেছেন। মৃত্যু সনদ, চেয়ারম্যান সার্টিফিকেট, অনলাইনে জন্ম নিবন্ধন, ওয়ারিশ সনদসহ গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় কাগজপত্র দ্রুততম সময়ে নাগরিক সেবা নিশ্চিত করেছেন বর্তমান এই চেয়ারম্যান। সকাল থেকে রাত অবধি পর্যন্ত সাধারণ মানুষকে কাঙ্ক্ষিত সেবা দেওয়ার লক্ষ্যে ঈদগাঁও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অবস্থান করেছেন। চেয়ারম্যানের স্বাক্ষর পেতে কাউকে অপেক্ষা ও ভোগান্তিতে পড়তে হয়নি। বিচার শালিসসহ বিভিন্ন কাজেকর্মে সন্তোষজনক ভাবে পরিষদের কার্যক্রম পরিচালনা করেছেন।


ভোমরিয়াঘোনা এলাকার কজন ভোটারের মতে, ২৮শে এপ্রিল চেয়ারম্যান প্রার্থী ছৈয়দ আলমকে নির্বাচিত করে ঘরে ফিরবো ইনশাআল্লাহ।


ভূতিয়ার পাড়াও মাছুয়াখালীর দুয়েক ভোটারের মতে, নম্র, ভদ্র, শান্তি প্রিয় মানুষ হিসেবে বর্তমান চেয়ারম্যান সৈয়দ আলমকেই বেছে নিয়েছেন এলাকার লোকজন।


বিভিন্ন এলাকার মুরুব্বি ভোটারেরা জানালেন, পরিষদ কর্তৃক বিভিন্ন ধরনের নাগরিক সেবা দিয়ে সাধারণ মানুষের আস্থা অর্জন করেছেন সুদক্ষ, সাহসী, পরিশ্রমী সফল চেয়ারম্যান ছৈয়দ আলম।

বর্তমান চেয়ারম্যান সৈয়দ আলম জানান, এই ইউনিয়নের সাধারণ মানুষের সুখে-দুখে পাশে ছিলাম আছি এবং আগামীতেও থাকবো। দীর্ঘ বছর দায়িত্বে থাকাকালীন সময়ে যতটুকু পেরেছি নাগরিক সেবা নিশ্চিত করতে সক্ষম হয়েছি। এবার জনগনের বিচার বিশ্লেষণে রায় মোটর সাইকেলের পক্ষে আসবে বলে বিশ্বাস করি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/