Home / প্রচ্ছদ / রামু প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত

রামু প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত

সভাপতি সেলিম, সম্পদক আনিস

http://coxview.com/wp-content/uploads/2022/05/Ramu-Press-Club-Kamal-21-5-2022.jpg

কামাল শিশির; রামু :
সকল সদস্যদের সিদ্ধান্ত মতে গনণতান্ত্রিক পন্থায় রামু প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়েছে। কমিটিতে নুরুল সেলিম সভাপতি এবং আনিস মো: নাঈমুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

২১মে, শনিবার বেলা ১১টায় রামু প্রেস ক্লাব কার্যালয়ে রামু প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠিত হয়েছে।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন সহ-সভাপতি খালেদ হোসেন টাপু, গোলাম মওলা, কামাল উদ্দিন শিশির, সহ সম্পাদক হাফেজ আবুল মঞ্জুর, যুগ্ম সম্পাদক আহমদ ছৈয়দ ফরমান।

আবদুল মালেক সিকদার সাংগঠনিক সম্পাদক, সুশান্ত পাল বাচ্চু সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, শওকত ইসলাম ক্রীড়া সম্পাদক, নুর মোহাম্মদ অর্থ সম্পাদক, কায়েত আলম কাইছার প্রচার ও প্রকাশনা সম্পাদক, জাফর আলম জুয়েল দপ্তর সম্পাদক, কার্যকরী কমিটির নির্বাহী সদস্যরা হলেন, কাজী আবদুল্লাহ আল মামুন, এম সাইফুল ইসলাম, আবুল কাশেম, মো: আরিফুর রহিম, ইব্রাহিম খলিল।

১৯৮৮ সালের প্রতিষ্ঠাতা সদস্যদের ঐক্যমতের ভিত্তিতে রামু প্রেস ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক কার্যকরী কমিটি গঠন করা হয়। দেশ জাতির স্বার্থে বর্তমান উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে সকল সাংবাদিক প্রতিজ্ঞাবদ্ধ।

রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি নুরুল ইসলাম সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সভায় রামু প্রেস ক্লাবের অপ-সাংবাদিকতা প্রতিরোধ, বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের লক্ষ্যে, সার্বিক উন্নয়ন ও ক্লাবের ভবন নির্মাণ, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য মেধাবী শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন সদস্য অন্তর্ভুক্তি করা হয়। পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটির শপথ বাক্য পাঠ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

Leave a Reply

%d bloggers like this: