সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় নানা আয়োজনে প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

চকরিয়ায় নানা আয়োজনে প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালিত

মুকুল কান্তি দাশ;চকরিয়া :

‘শিক্ষার আলো জ্বালব, ডিজিটাল বাংলাদেশ গড়ব’ প্রতিপাদ্যকে সামনে রেখে র্যালী, আলোচনাসভা ও নানা অনুষ্ঠানের মাধ্যমে কক্সবাজারের চকরিয়ায় পালিত হয়েছে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ। রবিবার সকালে প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পরিষদ থেকে এক র্যালী বের করা হয়। র্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তন মোহনায় গিয়ে এক আলোচনা সভা মিলিত হয়। এদিন দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তন ‘মোহনায়’ প্রাথমিক শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে এক আলোচনা অনুষ্টিত হয়।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা মো.খোরশেদুল আলম চৌধুরীর পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তারা বলেন, দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সুশিক্ষিত আগামী প্রজন্ম গড়ে তুলতে প্রথমিক শিক্ষা মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। শিক্ষায় লিঙ্গসমতা আনার জন্য স্বীকৃতি স্বরুপ সরকার ইতিমধ্যে ইউনেস্কো ‘শান্তিবৃক্ষ’ পুরস্কার অর্জন করেছে। সরকার সবার জন্য শিক্ষা বাস্তবায়নে কাজ করে যাচ্ছে।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়ার সংসদ সদস্য মোহাম্মদ ইলিয়াছ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলমসহ প্রমুখ। এসময় বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/