সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় শান্তিচুক্তি বর্ষপূর্তি পালনে জেএসএস নেতার বিকাশে আসল লাখ টাকা

লামায় শান্তিচুক্তি বর্ষপূর্তি পালনে জেএসএস নেতার বিকাশে আসল লাখ টাকা

rafiq-lama-2-12-16-news-2-pic-f2-1

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

আজ পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তির ১৯তম বর্ষপূর্তি। অন্যান্য জেলা ও উপজেলার ন্যায় লামা উপজেলায় ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে বর্ষপূর্তি পালন করেছে লামা উপজেলা জনসংহতি সমিতি। এদিকে বর্ষপূর্তির কর্মসূচী বাস্তবায়নে বিকাশ একাউন্টের মাধ্যমে জেএসএস নেতৃবৃন্দের কাছে লাখ টাকা এসেছে বলে জানা গেছে। এই বিশাল অর্থের যোগান কোথায় থেকে কে দিয়েছে তার কোন সঠিক উত্তর মিলেনি সংগঠনটির লামার নেতৃবৃন্দের কাছে।

জানা গেছে, জাকজমাটপূর্ণ ভাবে বর্ষপূর্তি অনুষ্ঠান পালন করতে ডিজিটাল ব্যানার, ফ্যাস্টুন, প্লেকার্ড, বিশাল মঞ্চ তৈরি ও ডজন খানেক গাড়ি ব্যবহারে লক্ষাধিক টাকা ব্যয় করে জেএসএস লামা শাখা। ২৮ নভেম্বর সোমবার ২২ হাজার ৫শত টাকার অংকের ৪টি বিকাশ নাম্বার থেকে ৯০ হাজার টাকা সংগঠনটির লামা উপজেলার সাধারণ সম্পাদক সাইন থোয়াই স্বপন আসাম এর নিকট আসে। উক্ত টাকা যে বিকাশ নাম্বার থেকে টাকা আসে সে নাম্বার গুলো হল ০১৬১১-৫৭৫০০৮, ০১৫৫৩-৫৭৫০০৮, ০১৬১৩-৫৪৪৪০০ ও ০১৮৫৩-০৪৪৪০০। এই টাকার উৎস কি বা কে দিল তা জানাতে পারেনি সংগঠনটির লামার নেতৃবৃন্দ।

অর্থ যোগানের বিষয়ে জেএসএস লামা উপজেলার সাধারণ সম্পাদক সাইন থোয়াই স্বপন আসাম এপ্রতিবেদককে বলেন, আমরা কোন অনুদান পাইনি। নিজেরা ভিক্ষা করে টাকা তুলে এই কর্মসূচী করেছি।

rafiq-lama-2-12-16-news-2-pic-f2-2

শুক্রবার সকাল ১০টায় লামা কেন্দ্রীয় বৌদ্ধ বিহার হতে বেশ কয়েকটি ব্যানার ও প্লেকার্ডে নানান শ্লোগানে লিখে এক বিশাল মিছিল লামা বাজার প্রদক্ষিণ শেষে পৌরসভার ১নং ওয়ার্ডের চাম্পাতলী মার্মা পাড়াস্থ মাঠে জনসভায় মিলিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জেএসএস লামা শাখার সহ-সভাপতি সাচিং মং মার্মা। প্রধান অতিথি ছিলেন  জেএসএস লামা উপজেলার সাধারণ সম্পাদক সাইন থোয়াই স্বপন আসাম। এসময় আরো উপস্থিত ছিলেন, জেএসএস নেতা সিমন জুলাই ত্রিপুরা, উসাইপ্রু মার্মা, চংপাত মুরুং, পিসিপি নেতা মংসিং মার্মা, গতিরাম ত্রিপুরা, চচিঅং মার্মা, এসাইমং মার্মা সহ প্রমূখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/