Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জাতীয় / নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে কিন্তু বলা যাবে না: মির্জা ফখরুল

নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে কিন্তু বলা যাবে না: মির্জা ফখরুল

বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে ঢাকা সফররত মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের আন্ডার সেক্রেটারি থমাস শ্যাননের নেতৃত্বাধীন প্রতিনিধিদলের বৈঠকে আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে, কিন্তু আলোচনা সম্পর্কে বিস্তারিত কিছু বলতে অস্বীকৃতি জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগমীর।

৬ নভেম্বের সোমবার বেলা ১১টায় বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে প্রায় এক ঘণ্টাব্যাপী ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

বৈঠক শেষে মির্জা ফখরুল সাংবাদিকেদের বলেন, রোহিঙ্গা ইস্যু, দেশের অভ্যন্তরীণ চলমান রাজনৈতিক সংকট, দ্বিপাক্ষিক সম্পর্ক নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কোনো কথা হয়েছে কিনা, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘কথা হয়েছে কিন্তু বলা যাবে না।’

বৈঠকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবেহ উদ্দিন, দলটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপন উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, সোমবার সন্ধ্যায় গুলশান কার্যালয়েই বাংলাদেশ সফররত কানাডিয়ান সংসদীয় প্রতিনিধিদলের সঙ্গে বৈঠকে বসবেন খালেদা জিয়া।

প্রসঙ্গত, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র অংশীদারিত্ব সংলাপে অংশ নিতে ৫ নভেম্বর রোববার সকালে ঢাকায় পৌঁছান টমাস শ্যানন। ৫ ও ৬ নভেম্বর ঢাকায় অবস্থানকালে শ্যানন সরকারের উচ্চপদস্থ কর্মকর্তা ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও এনজিও সংস্থার প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন। এরই অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে শ্যাননের এ বৈঠক অনুষ্ঠিত হয়।

সূত্র:আবু আজাদ-priyo.com;ডেস্ক।

 

Leave a Reply

%d bloggers like this: