সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / আলীকদমে পুলিশি অভিযানে দেশীয় বন্দুক উদ্ধার

আলীকদমে পুলিশি অভিযানে দেশীয় বন্দুক উদ্ধার

পুলিশি অভিযানে উদ্ধারকৃত অস্ত্র।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানের আলীকদমে দেশীয় তৈরী একটি গাদা বন্দুক উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডের অংছাহ্লা কারবারী পাড়া হতে অভিযান চালিয়ে গাদা বন্ধুকটি উদ্ধার করা হয়।

এই ঘটনায় ছাহ্লাচিং মার্মা (৩৫) নামে একজনকে আসামী করে ১৮৭৮ সনের অস্ত্র আইনের ১৯/এ ধারায় মামলা করা হয়েছে বলে জানিয়েছেন, থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রফিক উল্লাহ। অভিযুক্ত ছাহ্লাচিং মার্মা চৈক্ষ্যং ইউনিয়নের অংছাহ্লা কারবারী পাড়ার ধুমং কারবারীর এর ছেলে।

অভিযানের নেতৃত্ব প্রদানকারী আলীকদম থানা পুলিশের উপ-পরিদর্শক মো. আজমগীর জানান, আলীকদম থানা পুলিশের মোবাইল টিম ০১ ও বিশেষ অভিযান ডিউটিতে নিয়োজিত দুইটি টিম শনিবার দিবাগত রাতে চৈক্ষ্যং ইউনিয়নের আবাসিক এলাকায় ডিউটি করছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারে অস্ত্রধারী সন্ত্রাসী ছাহ্লাচিং মার্মা অপরাধমূলক কর্মকান্ড করার পরিকল্পনা করছে। সংবাদ পেয়ে বিষয়টি অফিসার ইনচার্জকে অবগত করি এবং তার নির্দেশে অংছাহ্লা কারবারী পাড়ায় অভিযানে পৌছালে ছাহ্লাচিং অস্ত্রটি তার বাড়ির সামনে কাচাঁ রাস্তায় ফেলে ঘটনাস্থল হতে দৌড়ে পালিয়ে যায়। পুলিশ স্থানীয় পাড়ার বাসির উপস্থিতিতে ৫৭ ইঞ্চি লম্বা গাদা বন্ধুকটি উদ্ধার করে এবং উপস্থিত লোকজনের স্বাক্ষীতে বন্ধুকটি ছাহ্লাচিং মার্মার বলে নিশ্চিত হয়ে মামলা দায়ের করি। অভিযানে সঙ্গীয় এএসআই গোলাম ইয়াছিন, শ্যামল চন্দ্র রায় সহ অন্যান্য পুলিশ সদস্যরা অংশ নেয়।

আলীকদম থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিক উল্লাহ বলেন, উদ্ধারকৃত অবৈধ অস্ত্র পুলিশের হেফাজতে রয়েছে। আসামীকে গ্রেফতারে কাজ করছে পুলিশ। অস্ত্র মামলা নং- ০৮, তারিখ- ২৫ আগস্ট ২০১৮ইং।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/