সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / ইমরান খানের জামিন মঞ্জুর

ইমরান খানের জামিন মঞ্জুর

অনলাইন ডেস্ক :
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) প্রধান ইমরান খানের জামিন মঞ্জুর করা হয়েছে। সন্ত্রাসবাদের অভিযোগে মামলা হওয়ার পর সোমবার ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) তাকে এ জামিন মঞ্জুর করেন।

ইমরান খান সশরীরে এটিসি বিচারক রাজা জাওয়াদ আব্বাসের আদালতে হাজির হলে শুনানির পর তার জামিন মঞ্জুর করা হয়।

শনিবার ইসলামাবাদে এক জনসমাবেশে বক্তৃতা দেওয়ার সময় শাহবাজ গিলের সাথে করা অসদাচরণের দায়ে দেশটির শীর্ষ এক পুলিশ কর্মকর্তা। একজন নারী বিচারক, পাকিস্তানের নির্বাচন কমিশন এবং রাজনৈতিক বিরোধীদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেন ইমরান খান। এ ঘটনায় ওইদিন রাতেই পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ পার্টির প্রধান ইমরানের বিরুদ্ধে ইসলামাবাদ পুলিশ স্টেশনে মামলা দায়ের করা হয়। গ্রেপ্তার এড়াতে ইমরান খান হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন।

আদালতে ইমরান খানের আইনজীবী বলেন, তার মক্কেলকে ‘রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন’ করার জন্য তার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছে।

এরইমধ্যে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরানের খানের ভাষণ টেলিভিশন চ্যানেলে সরাসরি সম্প্রচার নিষিদ্ধ করেছে দেশটির ইলেক্ট্রনিক মিডিয়া নিয়ন্ত্রক কর্তৃপক্ষ। ইসলামাবাদে এক সমাবেশে তিনি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও সরকারি কর্মকর্তাদের হুমকি দেওয়ার কয়েক ঘণ্টা পর এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/