সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ইসলামপুরে বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা

ইসলামপুরে বাবাকে ভিডিও কলে রেখে মেয়ের আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ইসলামপুর প্রবাসী বাবার সঙ্গে ভিডিও কলে সংযোগ রেখে কাদিরা সুলতানা রুমি (২৪) নামের এক নারী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

১৫ মার্চ সন্ধ্যায় তার বসত বাড়ির রুম থেকে মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনাটি ঘটে বর্ণিত ইউনিয়নের উত্তর নাপিত খালীর প্রবাসী আবুল কালামের বাড়িতে। রুমি আবুল কালামের কন্যা। খবর পেয়ে ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ মোঃ গোলাম কবিরের নির্দেশে এসআই মোঃ জুয়েল সরকারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে৷ পরিবারের কোনো অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে দাফনের প্রক্রিয়া চালাচ্ছে। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটের অনুমতি পেলে মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ গোলাম কবির।

পরিবারের উদ্ধৃতি দিয়ে মৃতদেহ উদ্ধার করা পুলিশ (এসআই) মোঃ জুয়েল সরকারের মতে, ঘটনার আগ মুহূর্তে রুমি তার বাবার সাথে ভিডিও কলে কথা বলে সমস্যার কথা জানান। এক পর্যায়ে বাবা বিরক্তবোধ করে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। পূনরায় কল দিলে রিসিভ করে মোবাইল এক পাশে ফেলে রাখে বাবা আবুল কালাম৷ অভিমান সহ্য করতে না পেরে বাড়ির রুমে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে বাড়ির লোকজন দরজা ভেঙে প্রবেশ করে মৃতদেহ দেখতে পান৷

স্থানীয়দের মারফত খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে সুরত হাল প্রতিবেদন তৈরী করে থানায় নিয়ে আসে৷ পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তের জন্য প্রক্রিয়া চালাচ্ছে স্বজনরা।

স্বজনরা জানায়, ৫ বছর আগে সামাজিক ভাবে বিয়ে হয়েছিল রুমির চার বছরের একটা সন্তানও রয়েছে। বিয়ের তিন বছর পর বিচ্ছেদ ঘটে। বিচ্ছেদ পর থেকে বিষন্নতায় ভুগছিল রুমি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/