সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগাঁওতে শ্রমিকের উপর হামলা : অভিযোগ দায়ের

ঈদগাঁওতে শ্রমিকের উপর হামলা : অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও বাজারে শ্রমিকের উপর হামলার ঘটনায় ৪ জনকে অভিযুক্ত করে তদন্ত কেন্দ্রে একটি লিখিত আবেদন দায়ের করার খবর পাওয়া গেছে।

তথ্য মতে, বাবুর্চি শ্রমিকলীগ, বৃহত্তর ঈদগাঁও ইউনিট শাখার প্রচার সম্পাদক, ইসলামাবাদের পশ্চিম গজালিয়ার শফিকুর রহমানের পুত্র বাবুর্চি দিদারুল আলমকে ২জুলাই সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বিবাদীগণের সাথে সমিতির টাকা ও জমা উত্তোলন নিয়ে কথা কাটাকাটি হয়। তাদের পাওনা টাকা পরিশোধ করে দিদারের নামীয় জমাকৃত ষ্টাম্প ফেরত চাইলে, তারা উল্টো ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করার পর তাকে দিদারকে এলোপাতারী মারধর করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এসময় ১নং বিবাদী তার পকেটে থাকা নগদ ১০ হাজার ৭০ টাকা ছিনিয়ে নেই। তার শোর চিৎকার শোনে আশপাশের লোকজন এসে তাকে উদ্বার করে।

বিবাদীগণের এহের কর্মকান্ডের বিরুদ্ধে আইনী প্রতিকার পেতে দিদারুল আলম বাদী হয়ে একই দিন ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনর্চাজ বরাবরে ইসলামাবাদ খোদাইবাড়ীর মৃত কুদ্দুস দফাদার পুত্র সাহাব উদ্দিন, ভারুয়াখালী পশ্চিম পাড়ার জামাল হোসেন, জালালাবাদ সওদাগর পাড়ার মো: হোসনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করে।

বাবুর্চি শ্রমিকলীগ, ঈদগাঁও ইউনিট শাখার সাংগঠনিক সম্পাদক জাহেদ বলেন, শ্রমিকের উপর অন্যায়ভাবে হামলার ঘটনায় মর্মাহত। এর সুষ্ঠু বিচার দাবী করছি।

এদিকে শ্রমিকের উপর হামলার বিষয়ে ঈদগাঁও সাংগঠনিক উপজেলা শ্রমিকলীগ সভাপতি আমজাদ হোসেন ছোটন রাজার কাছে জানতে চাইলে তিনি প্রসাশন কাছে সুষ্ঠু বিচার না পেলে বৃহত্তর ঈদগাঁওতে শ্রমিক আন্দোলনের ডাক দেয়া হবে জানায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/