সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁওর শিক্ষক-সাংবাদিক শাহজাহান সিরাজ অসুস্থ : দোয়া কামনা

ঈদগাঁওর শিক্ষক-সাংবাদিক শাহজাহান সিরাজ অসুস্থ : দোয়া কামনা

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/03/Health-Shahjahan-Siraj-Sagar-3-3-24.jpeg?resize=540%2C330&ssl=1

 

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁওর প্রাক্তন সাংবাদিক ও শিক্ষক শাহজাহান সিরাজ অসুস্থ হয়ে পড়েন। সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন তাঁর পরিবার।


জানা যায়, ঈদগাহ আদশ শিক্ষা নিকেতনের শিক্ষক, তৎকালীন ঈদগাঁও প্রেসক্লাব সভাপতি ও ঈদগাঁও ইউনিয়ন মধ্যম মাইজ পাড়ার সন্তান শাহজাহান সিরাজ দীর্ঘকাল ঘাডের হাটব্যাথা রোগে ভুগছিলেন।


তিনি প্রথমে কক্সবাজার খতিব আল ফুয়াদ হাসপাতালে চিকিৎসা নেন, পরে চট্টগ্রামের সিএসসিআর, ল্যাবএইডে দীর্ঘদিন চিকিৎসা সেবা গ্রহণ করেন। তাঁর অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকার ইনস্টিটিউট অব নিউরোসাইসেন্সের সাজারী বিভাগ প্রধানের নেতৃত্বে স্পাইন কটের অপারেশন করা হয় বিগত ২৩ নভেম্বর। দীর্ঘদিন ধরে অসুস্থ জনিত অবস্থায় রয়েছেন। বর্তমানে চিকিৎসারত অবস্থায় কক্সবাজারের দক্ষিণ সাহিত্যিকা পল্লী এলাকায় নিজ বাসায় আছেন।


জেলাবাসীর কাছে পিতার সুস্থতা কামনা করেন বড় সন্তান ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সদস্য শাহরিয়ান হাসান শাওন।


উল্লেখ্য, শাহজাহান সিরাজ দীর্ঘ প্রায় তিনযুগ ধরে ঈদগাঁও কেজি স্কুল শিক্ষকতায় নিয়োজিত রয়েছেন। তিনি কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আজকের দেশবিদেশ, কক্সবাজার, সৈকত, ঢাকার আমারদেশ ও চট্টগ্রামের দৈনিক সু-প্রভাত বাংলাদেশে দীর্ঘ সময় ধরে কাজ করে ছিলেন দক্ষতা ও সফলতার সাথে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Shok-1.jpg

অ্যাড: হাসান সিদ্দিকী’র মাতার মৃত্যুতে কক্সবাজার জেলা আইনজীবী সমিতির শোক প্রকাশ

  প্রেস বিজ্ঞপ্তি :কক্সবাজার জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ হাসান সিদ্দিকী এর মাতা ছকিনা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/