সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগাঁও প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সাংবাদিক প্রশিক্ষণ সনদ প্রদান

ঈদগাঁও প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সাংবাদিক প্রশিক্ষণ সনদ প্রদান

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যদের মাঝে সাংবাদিক প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করা হয়েছে। সোমবার রাতে বাজারের পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনাড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সংশ্লিষ্টদের সনদপত্র প্রদান করা হয়। প্রেস ক্লাব সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক শেফাইল উদ্দিনের নেতৃত্বে আয়োজন অনুষ্ঠিত হয়।

১১ মার্চ দিনব্যাপী কক্সবাজার ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরী মিলনয়তনে সাংবাদিকদের জন্য প্রশিক্ষণের আয়োজন করা হয়। প্রশিক্ষণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন দৈনিক ভোরের আকাশের সম্পাদক, একুশে পদক ও স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিক ডঃ মনোরঞ্জন ঘোষাল।

আমন্ত্রিত অতিথি ছিলেন উখিয়া- টেকনাফের সাবেক জাতীয় সংসদ সদস্য আব্দুর রহমান বদি।

বক্তব্য রাখেন প্রশিক্ষণের সম্পদ ব্যক্তিত্ব হিউম্যান এইড ইন্টারন্যাশনাল এর প্রতিষ্ঠাতা মহাসচিব সেহেলী পারভীন, গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আয়োজক সংশ্লিষ্টরা।

সার্টিফিকেট গ্রহণকারীদের মধ্যে রয়েছেন মোঃ রেজাউল করিম (দৈনিক আমার সময় ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ), শেফাইল উদ্দিন (দৈনিক খবর পত্র ও দৈনিক রূপালী সৈকত), মোঃ তৈয়ব (দৈনিক কক্সবাজার বাণী ও ঈদগাঁহ ভিশন), নাসির উদ্দিন পিন্টু (দৈনিক অগ্নিশিখা), এম.ছরওয়ার সিফা (দৈনিক রূপসী গ্রাম), আলা উদ্দিন (দৈনিক কক্সবাজার সংবাদ), মোজাম্মেল হক (এটিভি নিউজ), মো: কাউছার উদ্দীন শরীফ (দৈনিক আজকের বসুন্ধরা ও দৈনিক কক্সবাজার সংবাদ) ও শহীদুর রহমান রাফি (কারেন্ট কানেক্ট নিউজ-সিসিএন)।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/