সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঈদগড়ে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঈদগড়ে বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলা ঈদগড় বিট পুলিশিং ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২০শে জানুয়ারী সন্ধ্যা ৭টায় ঈদগড় বাজার প্রাঙ্গণে সভায় প্রধান অতিথি হিসাবে ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইকবাল হোসাইন।

তিনি বলেন, যেকোন সময়ের চেয়ে বর্তমানে ঈদগড় ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভাল। তারপরও মাঝে মধ্যে যারা ঈদগড়-ঈদগাঁও সড়কে ডাকাতি, অপহরণ করে তাদের গ্রেপ্তারে পুলিশ শীঘ্রই অভিযান শুরু করবে।

তিনি আরো বলেন, বর্তমানে পুলিশের হাতে উন্নত প্রযুক্তি রয়েছে। সে প্রযুক্তি ব্যবহার করে ঈদগড়কে সন্ত্রাস মুক্ত করা হবে। অপরাধীদের সন্ত্রাসী কর্মকান্ড পরিহার করে স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য অনুরোধ জানান তিনি। সেই সাথে বাল্য বিবাহ থেকে সবাইকে বিরত থাকার তাগিদও দেন।

অনুষ্ঠানে ঈদগড়বাসীর সুবিধার্থে ঈদগড়-ঈদগাও সড়কে প্রতিদিন সকাল ৮টা হতে রাত ১২টা পর্যন্ত পুলিশ টহল জোরদার করা হবে বলে তিনি ঘোষণা দেন।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আদিবুল ইসলাম ও রামু থানার ওসি তদন্ত এস এম মিজানুর রহমান।

ইউপি চেয়ারম্যান ফিরোজ আহাম্মদ ভুট্রোর সভাপতিত্বে ও কামাল উদ্দিন শিশিরের পরিচালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, ঈদগড় আর আর এফ ক্যাম্পের এএসআই মোরশেদ আলম।

বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সিরাজুল হক রেজা, ঈদগড় ইউনিয়ন পরিষদ সদস্য শাহাজাহান, আলমগীর, মোহাম্মদ হোসেন, বাজার সমিতির সভাপতি নুরুল হুদা ও জহির উদ্দীন খন্দকার। সভা শেষে অতিথিদের ক্রেস্ট প্রদান করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/