সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঈদগড়-ঈদগাঁও সড়কে দুইজন অপহৃত : পরে একজন পালিয়ে এসেছে

ঈদগড়-ঈদগাঁও সড়কে দুইজন অপহৃত : পরে একজন পালিয়ে এসেছে

প্রতিকী ছবি

হামিদুল হক, ঈদগড়:
কক্সবাজার জেলার ঈদগড়-ঈদগাঁও সড়কের পানেরছড়া ঢালা থেকে অপহৃত দুইজনের মধ্যে থেকে মো: লেদু মিয়া নামে একজন শুক্রবার সকালে কৌশলে পালিয়ে এসেছে। সে ঈদগড় বড়বিল গ্রামের আমির হামজার ছেলে।

পালিয়ে আসা মো: লেদু মিয়া জানায়, অপহৃত দুইজনকে বিছানার মধ্যে রেখে অপহরণকারীরা ঘুমিয়ে পড়ে। তাদের দুইজনেরই হাত বাঁধা ছিল। অপহরণাকীদের সদস্য সংখ্যা ১০ জন। প্রত্যেক জনের হাতে অস্ত্র রয়েছে।

সে আরো জানায়, দাঁত দিয়ে হাতের বাঁধন খুলে কৌশলে ভোমরিয়াঘোনার পাহাড়ে চলে আসে। ওই এলাকার এক কাঠুরিয়ারা তাকে পেয়ে ঈদগড় পুলিশ ক্যাম্পের এ এস আই মোরশেদ আলমকে জানালে সে সঙ্গীয় ফোর্স নিয়ে পাহাড়ী এলাকায় গিয়ে অপহৃত লেদুকে উদ্ধার করে।

১ মার্চ দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে ঈদগড়-ঈদগাঁও সড়কের পানেরছড়া ঢালায় ভাঙ্গনকৃত স্থান থেকে তাদের অপহরণ করা হয়। এরপর তাদের পরিবারের লোকজনের কাছে থেকে মোবাইলে ৪ লাখ টাকা দাবী করে অপহরণকারীরা। তার সাথে আরেকজন যাকে অপহরন করা হয়েছে তার বাড়ী চকরিয়া উপজেলার খুটাখালী বলে জানা যায়। এসময় সে ঈদগড়ে এক আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যাচ্ছিল। অপহৃত মো:লেদু মিয়া কৌশলে পালিয়ে আসার বিষয়টি এ এস আই মোরশেদ আলম এই প্রতিবেদককে নিশ্চিত করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/