সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঘুমের মধ্যে কুপিয়ে হত্যার চেষ্টা

ঘুমের মধ্যে কুপিয়ে হত্যার চেষ্টা

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামার রুপসীপাড়া ইউনিয়নে পাওনা টাকা চাওয়ায় রাতে গুপ্ত হামলা চালিয়ে মনোরঞ্জন বড়ুয়া (৪০) নামে একজনকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার দিবাগত রাত ২টায় ইউনিয়নের ৮নং ওয়ার্ড দূর্গম ডলুঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। আহত মনোরঞ্জন বড়ুয়া রুপসীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড ভদ্রসেন পাড়ার ফনিন্দ্র বড়ুয়ার ছেলে।

জানা গেছে, মনোরঞ্জন বড়ুয়া পেশায় খুচরা ব্যবসায়ী। সে দূর্গম এলাকা থেকে কলা, গাছ, বাঁশ, আদা, হলুদ সহ নানা জিনিস ক্রয় করে রুপসীপাড়া বাজারের এনে বিক্রি করে। রোববার ডলুঝিরি পাড়াতে মালামাল ক্রয়ের জন্য গেলে রুনারং ত্রিপুরা নামে একজনের সাথে পুরাতন পাওয়া টাকা নিয়ে তার ঝগড়া হয়। রাতে পাড়ায় ঘুমিয়ে পড়লে গভীর রাতে এসে ধারালো দা দিয়ে কেউ বা কারা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

মনোরঞ্জন বড়ুয়া জানান, অন্ধকারে হামলা করায় আমি কাউকে চিনতে পারিনি। তবে রোবরার রুনারং এর সাথে আমার ঝগড়া হয়। আমার মনে হচ্ছে সেই লোকজন নিয়ে গভীর রাতে আমার উপরে হামলা করেছে।

এ বিষয়ে রুপসীপাড়া ইউপি চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, সোমবার সকালে আহত মনোরঞ্জন বড়ুয়াকে রুপসীপাড়া বাজারে প্রাথমিক চিকিৎসা শেষে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি আমরা অবগত হয়েছি। থানায় অভিযোগ হলে পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর কালিরছড়ায় অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে প্রার্থী হলেন নুরুল আমিন

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ডে অসহায় ও হত দরিদ্র মানুষের মুখে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/