সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২টি ওয়ান শুটারগানসহ চার ডাকাত গ্রেপ্তার

চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২টি ওয়ান শুটারগানসহ চার ডাকাত গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরী ২টি ওয়ান শুটার গান ও ৬টি গুলিসহ চার ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৪ এপ্রিল বৃহস্পতিবার ভোর রাত সাড়ে তিনটার দিকে উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৩নং ওয়ার্ডস্থ ছোটভেওলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৃত শফিউল আলমের ছেলে মিজান মেহেদী (২০), মহেশখালী উপজেলার মাতারবাড়ী দক্ষিণ রাজঘাট এলাকার আবুল কালামের ছেলে মো.ছাদেক (২২), চকরিয়া পৌরসভার কসাইপাড়া এলাকার ফজল আহমদের ছেলে নুর মোহাম্মদ (২১) ও চকরিয়া পৌরসভার মগবাজার ছনখোলা পাড়ার মৃত নাদের হোসেনের ছেলে মো.নুরুল ইসলাম (১৯)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় দুটি ওয়ান শুটার গান (এলজি), তিন রাউন্ড শর্টগানের ও তিন রাউন্ড রাইফেলের গুলি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, বৃহস্পতিবার ভোর রাতে চকরিয়া উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ছোটভেওলাসহ আশাপাশ এলাকায় ডাকাতি করতে স্থানীয় মনিয়া ডাকাত চকরিয়া ও মহেশখালীর ১০-১২জন ডাকাতকে জড়ো করে। তারা অসহায় এক মহিলার কাছারি বাড়িতে অবস্থান নিয়ে মধ্য রাতে খাওয়া-দাওয়া সাড়ে। ভোর রাতে ডাকাতি করতে বের হচ্ছিল। এসময় পুলিশ ফোর্স ঝটিকা অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মনিয়াসহ বেশ ক’জন ডাকাত পালিয়ে গেলেও পিছু ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ চারজনকে গ্রেপ্তার করি।

ওসির নেতৃত্বে অভিযান অংশ নেন থানার অপারেশন অফিসার তানভীর আহমদ, এসআই সুকান্ত চৌধুরী, এসআই সৈয়দ আশরাফুল ইসলামসহ একদল পুলিশ।

এব্যাপারে পুলিশ বাদি হয়ে ডাকাতি প্রস্ততি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়েছে থানা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/