সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-১০

চকরিয়ায় দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত-১০

Ahota- 1

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনকে সামনে রেখে গণসংযোগকালে চিরিঙ্গা ইউনিয়নে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে দু’দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের ১০ কর্মী কমবেশী আহত হয়। সোমবার বিকাল সাড়ে ৫টায় চরণদ্বীপ ও পরে সন্ধ্যা ৭টার দিকে বুড়িপুকুর মগনামা পাড়া এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।

সংঘর্ষে আহত হয় রেজাউল করিম পুতিয়্যা (২৮), আবদুল্লাহ আল নোমান (৩২), বজল কবির (৪০), রফিক উদ্দিন (৩২) ও ছোটন (২৩) সহ ১০ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিরিঙ্গা ইউনিয়ন থেকে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব জসিমউদ্দিন বলেন, চরণদ্বীপ এলাকায় গণসংযোগকালে স্বতন্ত্র প্রার্থী জামালের কর্মী ছোটনের নেতৃত্বে স্বশস্ত্র কয়েকজন ব্যক্তি আমার কর্মীদের উপর হামলা চালায়। এতে আমার ছয় কর্মী আহত হয়।

হাসপাতালে চিকিত্সাধীন রফিক জানায়, সোমকার সন্ধ্যা ৭টায় বাড়ী ফেরার পথে আমাকে পিটিয়ে আহত করে জসিম চেয়ারম্যানের লোকজন। পূর্বেকার সংঘর্ষের ঘটনায় আমি না থাকলেও অহেতুক আমার উপর হামলা চালানো হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান বলেন, নির্বাচনী প্রচারণা নিয়ে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে বিচ্ছিন্ন ঘটনা ঘটে। তাত্ক্ষণিক পুলিশ ফোর্স পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/