সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় দুই দিনেও অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার হয়নি

চকরিয়ায় দুই দিনেও অপহৃত কলেজ ছাত্রী উদ্ধার হয়নি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

অপহরণের ২৪ ঘন্টা পরও অপহৃতা কলেজ ছাত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। গত সোমবার দুপুরে চকরিয়া পৌরশহরের বিদ্যুৎ অফিসের সামনের সড়কে গতিরোধ করে ২-৩ জন দুর্বৃত্ত কলেজ ছাত্রী আসমাউল হুসনা মুন্নিকে একটি সিএনজি গাড়িতে তুলে নিয়ে যায়। অপহৃত কলেজ ছাত্রী আছমাউল হুসনা মুন্নি চকরিয়া (আবাসিক) মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থী এবং উপজেলার কাকারা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের দক্ষিন লোটনী গ্রামের আবদু ছালামের মেয়ে।

মেয়েকে অপহরণের অভিযোগে ছাত্রীর বাবা আবদু ছালাম বাদি হয়ে গত মঙ্গলবার রাতে চকরিয়া থানায় একটি এজাহার দায়ের করেছেন। এতে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হালকাকারা গ্রামের কামাল উদ্দিনের ছেলে জাফর আলম প্রকাশ জাফর ড্রাইভার (৩৩)সহ আরো ৩জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। অপহরণকারী জাফর আলম চকরিয়া বিদ্যুৎ সরবরাহ কেন্দ্রের গাড়ি চালক।

এজাহারে বাদি আবদু ছালাম জানান, তার মেয়ে আছমাউল হুসনা চকরিয়া (আবাসিক) মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থী। বাড়ি থেকে কলেজে যাওয়া আসার পথে কয়েকমাস ধরে অভিযুক্ত আসামি জাফর আলম নানাভাবে প্রেম নিবেদন ও উত্ত্যক্ত করে আসছিলেন। কিছুদিন আগে তাকে বিয়ের প্রস্তাব দেয় বখাটে জাফর। এতে রাজি না হওয়ায় বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার পথে আছমাউল হুসনা মুন্নিকে অপহরণ করে নিয়ে যায় ওই বখাটেরা।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহিরুল ইসলাম খাঁন বলেন, অপহরণের অভিযোগে ছাত্রীর বাবা বাদি হয়ে এজাহার দায়ের করেছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে ওই ছাত্রীকে উদ্ধার ও জড়িতদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/