সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / চকরিয়ায় নির্মাণাধীন ভবনের প্লেইনসিট পড়ে শিশু নিহত

চকরিয়ায় নির্মাণাধীন ভবনের প্লেইনসিট পড়ে শিশু নিহত

Lash- 9 (a)মুকুল কান্তি দাশ, চকরিয়া :

চকরিয়ায় নির্মাণাধীন একটি ভবন থেকে ছিঁটকে পড়া প্লেইনসিটের আঘাতে গুরুতর জখম হওয়া শিশু মারা গেছে। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে পৌরশহরের হাসপাতাল পাড়ায় প্লেইনসিট পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত শিশু মোহাম্মদ সানি (১৩) কে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার শারিরীক অবস্থার অবনতি ঘটলে চিকিত্সকের পরামর্শে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাতে। চিকিত্সা চলাকালে শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোর রাত সাড়ে তিনটার দিকে মারা যায় সানি। নিহত শিশু মোহাম্মদ সানি (১৩) পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের সোসাইটি পাড়ার মোহাম্মদ আরমানের ছেলে।

শিশু সানির বাবা আরমান জানান, সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় অতর্কিতভাবে নির্মাণাধীন ভবনের ওপর থেকে একটি প্লেইনসিট সানির মাথায় পড়ে। এতে সানির মাথা ও গলায় গুরুতর আঘাত পায়। এমনকি সানির মাথার মগজও বের হয়ে যায়। চমেক হাসপাতালে নিয়ে যাওয়ার কয়েকঘন্টা পর মারা যায়।

স্থানীয় লোকজন জানায়, অনিয়মতান্ত্রিকভাবে নির্মাণাধীন ভবনের প্লেইনসিট পড়ে শিশুর মৃত্যু হলেও থানায় অভিযোগ করা হয়নি। ভবন মালিক স্থানীয় প্রভাবশালীদের মাধ্যমে ২ লাখ ৮০ হাজার টাকায় রফা করেছে। তাই ময়নাতদন্ত না করেই লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে চকরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম খান বলেন, দুর্ঘটনায় নিহত মোহাম্মদ সানির পরিবারের লোকজন মামলা করবেনা বলায় থানার উপপরিদর্শক (এসআই) দিদারুল আলমকে পাঠিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। পরে আত্মিয়রা যানাজার নামাজ পড়ে সামাজিক কবরস্থানে দাফন করেছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/