সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / চকরিয়ায় রান্নার কাজে মা’কে সাহায্য করতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল ছাত্রী

চকরিয়ায় রান্নার কাজে মা’কে সাহায্য করতে গিয়ে আগুনে দগ্ধ স্কুল ছাত্রী

প্রতিকী ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারে চকরিয়ায় মা’কে রান্নার কাজে সাহায্য করতে গিযে আগুনে দগ্ধ হয়েছে জন্নাতুল ফেরদাউস (১৪) নামের অষ্টম শ্রেণী পডুয়া এক স্কুল ছাত্রী। জীবনমৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে ওই ছাত্রী। বুধবার দুপুর ১২টার দিকে উপজেলার হারবাং ইউনিয়নের শান্তিনগর মইক্যাঘোনা এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে। ওই ছাত্রীকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর অবস্থা আশংকাজনক হওয়া তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে।

আহত জন্নাতুল ফেরদাউস ওই এলাকার আবদুল খালেকের মেয়ে ও হারবায় ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

আহত ছাত্রীর মা কুলছুমা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, স্কুল গ্রীস্মকালীন বন্ধ। তাই আমি বাড়ীর বাইরে কাজ করতে যাওয়ার সময় আমার মেয়েকে দুপুরের ভাত রান্নার জন্য চুলায় আগুন ধরাতে বলি। সে আগুন ধরানোর সময় অসর্তকতাবশত তার পনের জামায় আগুন লাগে। এসময় চিৎকার শুনে ঘরে এসে দেখি তার পরনের কাপড় (লিলেন) আগুন ধরে যায়। পানি ছিটিয়ে কোন রকম আগুন নেভানো গেলেও আমার মেয়ের শরীরের অধিকাংশ পুড়ে যায়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রশীদুন্নবী বলেন, শিশু জন্নাতুল ফেরদাউসের শরীরের ৭০ শতাংশ আগুনে পুড়ে গেছে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/