সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়া পৌর মেয়রের নেতৃত্বে ভাসমান দোকান উচ্ছেদ

চকরিয়া পৌর মেয়রের নেতৃত্বে ভাসমান দোকান উচ্ছেদ

মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া পৌরশহরকে যানজটমুক্ত এবং পরিচ্ছন্ন রাখতে আবারো অভিযান চালিয়েছে পৌর কর্তৃপক্ষ। মঙ্গলবার সন্ধ্যায় চকরিয়া পৌরশহরে এ অভিযান চালান মেয়র মো.আলমগীর চৌধুরীর নেতৃত্বে অন্যান্য কর্মকর্তারা।

জানা গেছে, বিভিন্ন সময় উপজেলা প্রশাসন, পৌর প্রশাসনের কর্মকর্তারা অভিযান চালিয়ে আসছিলো সড়কে ভাসমান দোকান উচ্ছেদ ও শহরকে পরিচ্ছন্ন রাখতে। অভিযান চালিয়ে যাওয়ার পরপরই আবারো দোকান নিয়ে সড়কে বসে যায় হকাররা। কিন্তু এবার পৌর প্রশাসন সড়কে যাতে কোন অবস্থাতেই হকাররা বসতে না পারে এবং যানজট সৃষ্টি না হয় সেজন্য কোমর বেঁধে নেমেছে খোদ মেয়রসহ অন্যান্য কর্মকর্তারা। প্রদিতিন সকাল-বিকাল হকারদের উচ্ছেদে অভিযান চালানো হচ্ছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সন্ধ্যায় মেয়র মো.আলমগীর চৌধুরীর নেতৃত্বে অভিযান চালানো হয়েছে। এসময় পৌরশহরের পুরাতন এসআলম কাউন্টার থেকে শুরু করে থানা রাস্তা পর্যন্ত প্রায় অর্ধ শতাধিক ভাসমান দোকান উচ্ছেদ করা হয়েছে।

চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী বলেন, সড়কে কোন অবস্থাতেই ভাসমান দোকান বসতে দেয়া হবেনা। পৌরশহরকে যানজটমুক্ত এবং পরিচ্ছন্ন রাখতে প্রতিদিনি এ অভিযান চলবে।

তিনি আরো বলেন, ইতিমধ্যে সড়ককে যানজটমুক্ত এবং পরিচ্ছন্ন রাখতে একটি কমিটি গঠন করা হয়েছে। এই কমিটি প্রতিদিন ভাসমান দোকান উচ্ছেদে কাজ করছে। পাশাপাশি স্থানীয়দেরও পৌরশহরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে এগিয়ে আসতে হবে।

এসময় মেয়র মো.আলমগীরের সাথে ছিলেন- পৌরসভার সচিব মাসউদ মোর্শেদ, পৌরসভার ইন্সেপেক্টর হায়দার আলীসহ কমিউনিটি পুলিশের সদস্যরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/