সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জেলা আ’লীগের সভাপতি-সম্পাদককে চকরিয়ায় গণ-সংবর্ধনায় বক্তরা- শেখ হাসিনার ছোঁয়ায় কক্সবাজার বিশ্বের মডেল শহরে রুপ নেবে

জেলা আ’লীগের সভাপতি-সম্পাদককে চকরিয়ায় গণ-সংবর্ধনায় বক্তরা- শেখ হাসিনার ছোঁয়ায় কক্সবাজার বিশ্বের মডেল শহরে রুপ নেবে

A-Leeg - Mukul 12.03.16 (news 2pic) f1 (1)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

বিশ্বের অন্যতম পর্যটন জেলা কক্সবাজারের প্রতি সুনজর রয়েছে দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার। তিনি এই জেলাকে ব্যাপক উন্নয়নের মাধ্যমে বিশ্ব দরবারে মডেল শহরে পরিণত করতে চাচ্ছেন। তাই জেলার ১৬ লাখ মানুষের উচিত শেখ হাসিনাকে সহায়তা করা। এই উন্নয়ন সম্পন্ন হলে শুধু দেশে নয় পুরো পৃথিবীতে সবার মুখে মুখে হবে কক্সবাজারের নাম। আর এই জেলার উন্নয়ন ত্বরান্বিত করতে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানানো হয়।

শনিবার বিকালে চকরিয়া পূঁজা উদযাপন পরিষদ আয়োজিত জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে দেয়া গণ-সংবর্ধনা সভায় বক্তারা এসব কথা বলেন।

বাংলাদেশ পূঁজা উদযাপন পরিষদ চকরিয়া উপজেলা শাখার নব-নির্বাচিত সভাপতি তপন কান্তি দাশের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবলা দেবনাথের সঞ্চালনায় চকরিয়া সার্বজনীন কেন্দ্রীয় হরি মন্দির প্রাঙ্গনে অনুষ্টিত হয় গণ-সংবর্ধনা।

এ সংবর্ধনায় সংবর্ধিত অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আমজাদ হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি শফিকুল কাদের শফি, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি রনজিত দাশ, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, জেলা আওয়ামীলীগ নেতা লায়ন কমর উদ্দিন আহমদ, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিন বাবুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক পৌরসভার মেয়র প্রার্থী মো: আলমগীর চৌধুরী (নৌকা), চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, সহ-সভাপতি ওয়ালিদ মিল্টন, উপজেলা আওয়ামীলীগ নেতা ফিরোজ আহমদ চৌধুরী, কাকারা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী শওকত ওসমান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌরসভা যুবলীগের সভাপতি হাসনগীর হোছাইন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান সোহেল, আওয়ামীলীগ নেতা মোজাফ্ফর হোসেন পল্টু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক আবু ইউছুফ জয় প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/