সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / টেকনাফে হ্নীলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই শুরু!

টেকনাফে হ্নীলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই শুরু!


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

কক্সবাজারের টেকনাফ উপজেলায় হ্নীলা ইউপি উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ হেভিয়েট প্রার্থীর কর্মী-সমর্থকদের মাঝে শুরু হয়ে গেছে প্রচারণা।

জানা যায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছে ৩ জন। তারা হচ্ছে, রাশেদ মাহমুদ আলী (নৌকা), মীর মোঃ জাহাঙ্গীর আলম (মটর সাইকেল), হ্নীলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন (আনারস) প্রতিক নিয়ে লড়াই করছেন। অপরদিকে ৪নং সাবরাং ইউপির ১, ২, ৩নং ওয়ার্ডের সংরক্ষিত আসনে মহিলা মেম্বার পদে প্রার্থী হয়েছেন ৩ জন। তারা হচ্ছে, শাহিনা রহমান বিএ, প্রতীক, (মাইক), ছেনোয়ারা বেগম প্রতিক (সূর্য্যমুখী ফুল), আমেনা খাতুন প্রতীক (হেলিকপ্টার)। ১০ জুলাই দুপুর ২টা থেকে প্রার্থীরা তাদের নিজ নিজ এলাকায় আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন।

এই ব্যাপারে হ্নীলা ইউনিয়নের উপ-নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী রাশেদ মাহমুদ আলী বলেন, অত্র ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান আলহাজ্ব এইচকে আনোয়ার চলতি বছরের গত ১৮ মার্চ সাবরাংয়ে নৌকার মার্কার জনসভায় অসুস্থ হয়ে হাসপাতালে যাওয়ার পথে মৃত্যুবরণ করে। পরে স্থানীয় সরকার মন্ত্রণালয় হ্নীলা ইউপি চেয়ারম্যান পদ শূন্য ঘোষণা দিয়ে উপনির্বাচনের তারিখ ঘোষণা করেন। দলীয়ভাবে আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেওয়ায় আমি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ওলামা লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অন্যান্য অঙ্গ-সংগঠন একসাথে কাজ করলে ইনশল্লাহ আগামী ২৫ জুলাই জনগণের রায়ে নৌকা প্রতীককে জয়ী করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পারবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। এতেই অত্র ইউনিয়নের মরহুম এইচকে আনোয়ারের অসমাপ্ত উন্নয়ন গুলো সঠিক ভাবে সম্পন্ন করতে পারবেন বলে দাবী করেন।

সাবরাং ইউপি ১, ২, ৩নং সংরক্ষিত আসনের মহিলা মেম্বার পদপ্রার্থী আমেনা খাতুন বলেন, বিগত বছরের ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টায় টেকনাফ উপজেলা পরিষদ এলাকায় হার্টস্ট্রোকে আক্রান্ত হয়ে গত ইউপি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত আমার বড় বোন আয়েশা বেগম ইন্তেকাল করেছেন। তার অসমাপ্ত উন্নয়নগুলো বাস্তবায়ন করার জন্য উপ-নির্বাচনে এই ওয়ার্ড থেকে সংরক্ষিত মেম্বার প্রার্থী হয়েছি। তিনি তার নিজ এলাকার সকল ভোটারের দোয়া ও সমর্থন কামনা করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/