সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / প্রশংসায় ভাসছেন এমপি প্রার্থী সাইমুম সরওয়ার কমল

প্রশংসায় ভাসছেন এমপি প্রার্থী সাইমুম সরওয়ার কমল

 

কামাল শিশির; রামু :
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের দলিয় মনোনয়ন পাওয়ায় সর্ব মহলে প্রশংসায় ভাসছেন ঈদগাঁও-রামু-কক্সবাজার আসনের জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।


ঈদগাঁও-রামু-কক্সবাজার আসনের একজন ক্লিনইমেজের মিষ্টিভাষী, পরোপকারী, সাধারণ জনগণের আস্থার প্রতীক কমল এমপি।

তিনি জানান, মানবসেবা করাই তার মূল লক্ষ্য। এমন চিন্তা নিয়েই তিনি রাজনীতি শুরু করেন। রাত-দিন ঝড় বৃষ্টি তোয়াক্কা না করে সমানে জনসেবায় ও অসহায় গরিব মানুষের পাশে থেকে তিনি সাধারণ মানুষের আস্থার প্রতিক হিসাবে পরিচিতি পেয়েছেন। তাহার রাজনৈতিক জীবনের অধিকাংশ সময়েই রাজপথে আওয়ামী লীগের আন্দোলন সংগ্রাম সফল করতে প্রতিটি মুহূর্ত নিজেকে বিলিয়ে দিয়েছেন।


তিনি রাজপথের দুর্দিনের লড়াকু সৈনিকের একজন ত্যাগী নেতা। এছাড়াও তাহার রয়েছে আরো একটি গুন তিনি মানুষের বিপদের কথা শুনলে কখনো ঘরে বসে থাকেন না। দলীয় নেতাকর্মীদের সুখে-দুঃখে সব সময়েই পাশে থাকেন। এ কারনে দলীয়ভাবেও তিনি সকলের কাছে প্রিয়। বর্তমানে সমাজসেবা,জনসেবা ও সামাজিক সংগঠন সহ প্রতিটি কাজই প্রশংসনীয়।


বর্তমানে এমপি কমল ঈদগাঁও- রামু-কক্সবাজার মানুষের আস্থার প্রতিক হয়ে প্রশংসায় ভাসছেন।


এমপি কমল ঈদগাঁও -রামু-কক্সবাজারকে
মাদক, জুয়া ও অনৈতিক কর্মকান্ড, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিয়ে, মুক্ত রোধে কাজ করে যাচ্ছেন। এছাড়াও তিনি রামু-কক্সবাজার -ঈদগাঁতে ব্যাপক উন্নয়ন করেছেন। যা নিয়ে এলাকায় এলাকায় সাধারণ লোকজন থেকে শুরু করে সর্বস্তরের জনগণ এমপি কমলের প্রতি খুবই সন্তুষ্ট বলে জানান।


তিনি আশাবাদী নির্বাচনে আবারো দলীয় মনোনয়ন পাওয়ায় স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন নায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার লক্ষ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে ব্যাপক উন্নয়নে ভূমিকা রাখবেন।


তার দাবী, সুখ-দুঃখে সব সময় এলাকাবাসির পাশে ছিলাম, আছি এবং থাকবো। তার রাজনীতির বাহিরেও আলাদা একটি পরিচিতি রয়েছে। যেমন দলের জন্য ত্যাগী, তদরূপ এলাকায় অন্যায়ের প্রতিবাদী হিসেবে রয়েছে সুনাম। ত্যাগের উদাহারণ সৃষ্টি করা এমপি কমল। এলাকার উন্নয়ন সাধন করার লক্ষ নিয়েই ২০২৪ সনে আবারও নৌকার মাঝি হয়ে মাঠে আছেন। সদা হাস্যজ্জল এই নেতাকে এলাকাবাসিও পুনরায় এমপি হিসেবে দেখতে চায়। জনপ্রিয়তা ও জনসমর্থন সব ক্ষেত্রেই অপরাপর প্রার্থীর তুলনায় অনেক এগিয়ে। এমনটাই জানাগেছে এলাকা সূত্রে।


তিনি আবারও দলীয় মনোনয়ন পাওয়ায় দলীয়ভাবে সক্রিয় অবস্থানে আছেন।


এমপি কমলের বড় শক্তি জনগণ, সাংগঠনিক কারিশমা ও পারিবারিকভাবে রাজনৈতিক পরিবারের সন্তান। যা থেকে জনসমর্থন আদায়ে সহায়ক হওয়া যায়।


রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তপন মল্লিক ও সাধারণ সম্পাদক আবুবকর ছিদ্দিক জানান, রামু-কক্সবাজার -ঈদগাঁও মাটি ও মানুষের প্রিয় নেতা এমপি কমল। তার যোগ্য নেতৃত্বের কারণে পুরো কক্সবাজারে ব্যাপক উন্নয়ন হয়েছে। আগামীতে স্মার্ট বাংলাদেশ গঠনের জন্য রামু-কক্সবাজার-ঈদগাঁও আসনে এমপি কমলের বিকল্প নেই। তাই সবাইকে এমপি কমলের নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার জন্য আহবান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/