সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / বঙ্গবন্ধু বিপিএলের সূচি প্রকাশ; ১১ ডিসেম্বর প্রথম খেলা

বঙ্গবন্ধু বিপিএলের সূচি প্রকাশ; ১১ ডিসেম্বর প্রথম খেলা

গতবারের মতো এবারও ঢাকা, চট্টগ্রাম ও সিলেট এ তিন ভেন্যুকে রেখে চূড়ান্ত হয়েছে বঙ্গবন্ধু বিপিএল ২০১৯-এর সূচি। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সূচি প্রকাশ করে বিসিবি। ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জাঁকজমকপূর্ণ এ আসরটি শুরু হবে ১১ ডিসেম্বর। ফাইনাল দিয়ে শেষ হবে ১৭ জানুয়ারি। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থান্ডার্স।

ঢাকায় প্রথম পর্বে থাকছে আটটি ম্যাচ। চলবে ১৪ ডিসেম্বর পর্যন্ত। এরপর ১৭ ডিসেম্বর শুরু হবে চট্টগ্রাম পর্বের লড়াই, চলবে ২৪ ডিসেম্বর পর্যন্ত। বন্দর নগরীতে ১২টি ম্যাচ হওয়ার পর ফের বিপিএল ফিরবে ঢাকায়। ২৭ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে এ পর্বে। এরপর ২ জানুয়ারি থেকে ৪ জানুয়ারি পর্যন্ত সিলেট বিভাগীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ৬টি ম্যাচ।

এরপর আবার বিপিএল ফিরবে ঢাকায়। ৭ জানুয়ারি থেকে শুরু হয়ে ১৭ জানুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে এ আসর। এলিমিনেটর ও প্রথম কোয়ালিফায়ার হবে ১৩ জানুয়ারি, দ্বিতীয় কোয়ালিফায়ার ১৫ জানুয়ারি। ফাইনাল হবে ১৭ জানুয়ারি। কোয়ালিফায়ার, এলিমিনেটর ও ফাইনালের জন্য রাখা হয়েছে একদিন করে রিজার্ভ ডে। সাধারণ দিনে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, শেষ হবে সাড়ে ৩টায়। দ্বিতীয় ম্যাচের সময় ৫টা ২০ মিনিট থেকে ৮টা ৪০ মিনিট পর্যন্ত। তবে শুক্রবার ম্যাচগুলি শুরু হবে যথাক্রমে দুপুর ২টা ও সন্ধ্যা ৭টা থেকে।

বঙ্গবন্ধু বিপিএলের সূচি

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/08/Sports-Martin-David-Crowe-Birthday-Day.jpg

২২ সেপ্টেম্বর; ইতিহাসের এইদিনে

নিউজিল্যান্ডের বিখ্যাত আন্তর্জাতিক ক্রিকেট তারকা, ধারাভাষ্যকার ও লেখক তাছাড়া ১৯৮৫ সালে উইজডেন কর্তৃক তিনি বর্ষসেরা ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/