সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিএমএসএফ রামু উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত

বিএমএসএফ রামু উপজেলা আহ্বায়ক কমিটি গঠিত

https://coxview.com/wp-content/uploads/2021/08/BMSF-Kamal-16-8-212.jpg

কামাল শিশির; রামু :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা ১২২ এর আওতাধীন বিএমএসএফ রামু উপজেলা শাখায় সিনিয়র সাংবাদিক নুরুল ইসলাম সেলিমকে আহ্বায়ক এবং খালেদ হোসেন টাপুকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

https://coxview.com/wp-content/uploads/2021/08/BMSF-Kamal-16-8-211.jpg

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কক্সবাজার জেলা ১২২ সভাপতি বিএমএসএফ রামু উপজেলার প্রধান সমন্বয়ক জেলার সহ-সভাপতি সাংবাদিক কামাল শিশিরের সুপারিশক্রমে এই আহ্বায়ক কমিটির চূড়ান্ত অনুমোদন প্রদান করেন।

বিএমএসএফ রামু উপজেলা আহ্বায়ক কমিটির অপরাপর সদস্যরা হলেন, যুগ্ম আহ্বায়ক এইচ, বি পান্থ, (নবান্ন টিভি, এম ডি), যুগ্ম আহবায়ক দৈনিক ইনকিলাব এর রামু প্রতিনিধি আবদুল্লাহ মামুন, সদস্য যথাক্রমে, কক্সবাজার খবর ডট কমের নির্বাহী সম্পাদক হাসান তারেক মুকিম, দৈনিক দৈনন্দিন এর আবুল কাশেম, টি.টি.এন এর স্টাফ রিপোর্টার আবুল কাসেম সাগর, দৈনিক আমাদের কক্সবাজার এর আবদুল মালেক সিকদার, জাতীয় দৈনিক দিনকাল এর আবু বক্কর সিদ্দিক, দৈনিক হিমছড়ির আহমদ সৈয়দ ফরমান, দৈনিক আমার বার্তার নুর মোহাম্মদ, দৈনিক কক্সবাজার বার্তার কফিল উদ্দিন ও দৈনিক ইনানীর আনিস মুহাম্মদ নাইমুল হক।

উল্লেখিত আহ্বায়ক কমিটি আগামী ১ মাসের মধ্যে রামু উপজেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করে বিএমএসএফ রামু উপজেলা শাখাকে একটি শক্তিশালী সংগঠন হিসাবে গড়ে তুলবেন এমন আশাবাদ ব্যক্ত করেন জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক।

নব গঠিত রামু উপজেলা আহ্বায়ক কমিটিকে জেলা কমিটির সকল নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়ে এক বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে নব গঠিত রামু উপজেলা আহ্বায়ক কমিটির উত্তরোত্ত্বর সফলতা কামনা করেন এবং উপজেলার নির্যাতিত অসহায় সাংবাদিকদের পাশে থেকে সাংবাদিকদের অধিকার আদায়ের জন্য বিএমএসএফ ঘোষিত ১৪ দফা দাবী বাস্তবায়নে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/