সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ইসলামপুরে মা মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার 

ইসলামপুরে মা মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার 

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Fashi-maa-Sagar-22-12-2021.jpg?resize=620%2C349&ssl=1

ইসলামপুরে মা মেয়েসহ তিনজনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :
কক্সবাজার ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস গ্রামের এক বাড়ির বিছানায় দুই শিশু সন্তানের লাশের সঙ্গে মায়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (২২ ডিসেম্বর) বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পুলিশ লাশগুলোসহ বাড়িটি ঘিরে রেখেছে বলে জানান থানার (ওসি)।

ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস কৈলাষের ঘোনা গ্রামের বাসিন্দা মৃত আজিজুর রহমানের ছেলে শহিদুল হকের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘরের কক্ষের ফ্যানের সঙ্গে ঝুলন্ত পাওয়া যায় তার স্ত্রী জিসান আকতারকে, বিছানায় পাওয়া যায় তাদের দুই মেয়ে সাইফা শহিদ জাবিন (৫) ও সাইফা শহিদ জেরিনের (২) লাশ। বিকাল ৫টার দিকে তাদের মৃত্যুর ঘটনাটি ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

৩নং ওয়ার্ড মেম্বার নূর মোহাম্মদ জানান, শহিদুল হক ও তার ভাই জিয়াউল হক লবণের ব্যবসা করেন। বুধবার সকালে লবণ নিয়ে শহিদুল হক মহেশখালী গেছেন বলে জেনেছি।

ওসি আবদুল হালিম জানান, স্থানীয় সূত্রে খবর পাই নতুন অফিস কৈলাষের ঘোনা গ্রামের বাসিন্দা শহিদুল হকের বাড়িতে দুই শিশু সন্তানসহ মায়ের মৃত্যু হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে পুলিশ ঘটনাস্থলে যাই। গিয়ে দেখতে পাই রুমের দরজা ভেতর থেকে বন্ধ। রুমের খাটে দুই শিশুর লাশ পড়ে আছে আর মায়ের দেহটি ঝুলছিল ফ্যানের সঙ্গে। কী কারণে এমন মর্মান্তিক ঘটনা ঘটল তা জানা যায়নি।

ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও মেম্বার আবদু শুক্কুর জানালেন, এ রিপোর্ট লিখা পর্যন্ত এখনো শিশু সন্তান দুটি বিছানায় শুয়া এবং মা ঝুলন্ত অবস্থায় রয়েছে। তবে সিআইডি আলামত সংগ্রহ করছে। ঘটনার রহস্যে উদঘাটন হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/