সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / শাহপরীর দ্বীপে মাদক জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত

শাহপরীর দ্বীপে মাদক জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফের শাহপরীরদ্বীপে কমিউনিটি পুলিশিংয়ের মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে। জানা যায়, ৯ নভেম্বর সকাল সাড়ে ১১টায় শাহপরীরদ্বীপ বাজারে স্থানীয় কমিউনিটি পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গি ও সন্ত্রাস বিরোধী আইন-শৃংখলা সভা শাহপরীর দ্বীপ কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব সোনা আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। স্থানীয় কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক জাহেদ উল্লাহ জিকুর পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন সহকারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ আফরোজুল হক টুটুল।

বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার চাইলাউ মারমা, টেকনাফ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাষ্টার জাহেদ হোছন, টেকনাফ মডেল থানার ওসি মোঃ মাইন উদ্দিন খান, ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান। সার্বিক পরিস্থিতি নিয়ে স্বাগত বক্তব্য রাখেন আলহাজ্ব সোনা আলী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহপরীরদ্বীপ কোস্টগার্ড ষ্টেশন কমান্ডার মোঃ মাহদ্বীন, সংরক্ষিত মহিলা মেম্বার (৭, ৮ ও ৯নং ওয়ার্ড) ছেনুয়ারা বেগম প্রমুখ।

এছাড়া স্থানীয় বিওপি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল জলিলসহ স্থানীয় ইউপির মেম্বার, মহিলা মেম্বার, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, রাজনৈতিক নেতা ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এতে প্রধান অতিথি জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আফরোজুল হক টুটুল বলেছেন, বর্তমান সরকার মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে রয়েছে। তা দমনে আইন-শৃংখলা বাহিনী, জনপ্রতিনিধি, পেশাজীবি, সচেতন মহল ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর মিয়ানমারে মানবিক বিপর্যয়ের কারণে বিভিন্ন পয়েন্ট দিয়ে রোহিঙ্গা অনুপ্রবেশের ঘটনা ঘটছে। কোন মহল এই রোহিঙ্গাদের ব্যবহার করে আইন-শৃংখলার অবনতিসহ যেকোন ধরনের রাষ্ট্রবিরোধী কর্মকান্ডে জড়িত হলেই কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে জানান। সুতরাং এই ব্যাপারে সবাইকে মিলে মিশে আন্তরিকভাবে কাজ করার আহবান জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/