সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন আবদুল মোনায়েম

সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন আবদুল মোনায়েম

সরকারি মাতামুহুরী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হলেন আবদুল মোনায়েম https://coxview.com/college-monayam-rafiq-21-1-24-3/
আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন মোঃ আবদুল মোনায়েম।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :
সরকারি মাতামুহুরী কলেজের নতুন অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ পেয়েছেন সিনিয়র প্রভাষক মোঃ আবদুল মোনায়েম। এর আগে তিনি প্রতিষ্ঠানটির ইংরেজি বিভাগের সিনিয়র প্রভাষক হিসাবে দায়িত্ব পালন করছিলেন। মঙ্গলবার (২ জানুয়ারি) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সরকারি কলেজ-২ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিষ্ঠানটির সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন অবসরে যাওয়ায় তার স্থলাভিষিক্ত হলেন মোঃ আবদুল মোনায়েম। ১৮ জানুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন তিনি। অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) পদ থেকে সদ্য বিদায় নেয়া সিনিয়র প্রভাষক মোহাম্মদ রুহুল আমিন রসায়ন বিভাগের প্রভাষক ছিলেন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ আবদুল মোনায়েম ১৯৯৯ সালের ১৫ এপ্রিল সরকারি মাতামুহুরী কলেজে ইংরেজি বিভাগের প্রভাষক হিসেবে যোগদান করেছিলেন। আবদুল মোনায়েম শিক্ষামন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমার ওপর অর্পিত দায়িত্ব আমি ন্যায়নিষ্ঠার সঙ্গে যথাযথভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো। আমি সকলের সহযোগিতা প্রত্যাশা করছি।

প্রসঙ্গত, ‘সরকারিকৃত কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা’ ২০১৮ এর বিধি-০৫ এবং বিধি-০৬ এ বর্ণিত বিধান মোতাবেক ২০১৮ সালের ৮ আগস্ট হতে উক্ত কলেজ সরকারিকরণ হয়েছিল। একই সাথে কলেজের ২৫ জন শিক্ষক রাজস্বখাতে নিয়োগ প্রদান করা হয়। চলতি বছরের ১৮ জানুয়ারী সরকারিকরণের বিষয়টি বাংলাদেশ গেজেটভুক্ত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Sagar-23-4-2024.jpeg

ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশন কমিটি ঘোষণা : রিয়াজ সহ-সভাপতি মনোনীত

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের কমিটি ঘোষণা করা হয়েছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/