সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিক্ষা-দিক্ষা / সাবরাং-এর স্কুল, মাদ্রাসার উদ্দেগ্যে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক বিরোধী মানববন্ধন ও সভা অনুষ্ঠিত

সাবরাং-এর স্কুল, মাদ্রাসার উদ্দেগ্যে সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক বিরোধী মানববন্ধন ও সভা অনুষ্ঠিত

Manob Banddan - Giasuddin 2-8-16 news 2pic f1 (1)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফ সাবরাং ইউনিয়নের উচ্চ বিদ্যালয় ও দারুল উলুম বড় মাদ্রাসার বিশাল উদ্দোগে জঙ্গি, সন্ত্রাস, মাদক বিরোধী মানববন্ধন ও সভা অনুষ্টিত হয়েছে।

২ আগস্ট সকাল ১১টার দিকে শিক্ষক-শিক্ষার্থী ও শত শত ছাত্র-ছাত্রী, আলেম সমাজ, এলাকার সাধারণ মানুষের উপস্থিতিতে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিশাল এক মানববন্ধন ও পথসভা অনুষ্টিত হয়।

উক্ত মানববন্ধন ও পথসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ, বিশেষ অতিথি ছিলেন, সাবরাং ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন, সাবরাং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুফিজুদৌলা, দারুল উলুম মাদ্রাসার মুফতি নুর আহম্মদ, স্থানীয় ইউপি মেম্বার প্যানেল চেয়ারম্যান শামসুল আলম ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ আয়োজিত মানববন্ধন ও পথসভায় বক্তারা বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, নাশকতা ও মাদক প্রতিরোধ, দমন করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর ভূমিকা হাতে নিয়েছে। দেশ যখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে প্রতিনিয়ত বাড়ছে শিক্ষার হার ঠিক সেই মূহুর্তে দেশী-বিদেশী চক্ররা দেশের শিক্ষার উন্নয়ন ও অর্থনৈতিক উন্নয়নের সেই অর্জনকে ধ্বংস করার ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। তাই আমরা জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারিদের চিহ্নিত করে সামাজিকভাবে বয়কট করতে হবে এবং তাদেরকে আইনের আওয়াতাই আনতে হবে।

জঙ্গিদের সঙ্গি না করে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে হবে। তার পাশাপাশি মাদক ব্যবসায়ী ও জঙ্গিদের নির্মুল করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

আজ মহান মে দিবস, May Day, https://coxview.com/may-day-2/

আজ মহান মে দিবস

  নিজস্ব প্রতিনিধি :আজ ১ মে, বুধবার। মহান মে দিবস। এটি আন্তর্জাতিক শ্রমিক আন্দোলনের উদ্‌যাপন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/