সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / সুফিমত নিয়ে আলোচনা করতে করতেই আমরা কাছাকাছি এসেছিলাম : বুশরা

সুফিমত নিয়ে আলোচনা করতে করতেই আমরা কাছাকাছি এসেছিলাম : বুশরা


গত ১৮ আগস্ট পাকিস্তানের ২২তম প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। এরপর প্রথমবারের মত সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ধর্মীয় ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ইমরানের বর্তমান স্ত্রী বুশরা মানেকা ওরফে বুশরা বিবি। বিয়ের আগে তার কাছে পরামর্শ নিতে যেতেন ইমরান।

পাকিস্তানের হাম নিউজ চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বুশরা বলেন, ‘সুফিমত নিয়ে আলোচনা করতে করতেই আমি আর ইমরান কাছাকাছি এসেছিলাম। আমাদের সম্পর্কের মূল ভিত্তি হল সৃষ্টিকর্তার প্রতি আস্থা।’

তিনি আরও বলেন, ‘ইমরান খুব সাদাসিধে একজন মানুষ। এতো বিখ্যাত হয়েও পোশাক বা চালচলন নিয়ে মাথা ঘামায় না। খাওয়ার ব্যাপারেও খুব সাধারণ। তবে মুরগির গোশত খেতে ভালবাসে। মানুষ হিসেবে মোটেও লোভী নয়। পাকিস্তানের দরিদ্র মানুষের জন্য কিছু করতে চায়।’

এর আগে খবর বেরিয়েছিল স্বপ্নাদেশ পেয়েই নাকি ইমরানকে বিয়ে করেছেন বুশরা। সাক্ষাৎকারে সে কথাও অস্বীকার করেছেন তিনি।

প্রধানমন্ত্রী হওয়ার পর থেকেই ইমরানের নানা আচরণ ও কর্মকাণ্ড নিয়ে সমালোচনা করছেন বিরোধীরা। এর তীব্র সমালোচনা করে বুশরা বলেন, তিনি (ইমরান খান) নিজের জন্য কিছুই করছেন না। তিনি যা করছেন তা দেশের মানুষের ভালোর জন্যই করছেন।

তিনি আরও বলেন, ইমরানের হাতে কোনো জাদুর কাঠি নেই যে একরাতে সব সমস্যার সমাধান করে দেবে। অবস্থার পরিবর্তনের জন্য সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/06/Missile-Iran.jpg

শব্দের চেয়ে ১৪ গুণ বেশি দ্রুতগামী ইরানের হাইপারসনিক

‘ফাত্তাহ’ নামের এই ক্ষেপণাস্ত্রের ছবি প্রকাশ করেছে আইআরএনএ। অনলাইন ডেস্ক : ইরান তাদের প্রথম হাইপারসনিক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/